Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে ট্রাক্টর-সিএনজি অটোরিক্সা সংঘর্ষ নিহত ১ আহত ৪

রিপোর্টার / ৩২১ বার
আপডেট রবিবার, ৩ এপ্রিল, ২০২২

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধি:০৩ এপ্রিল-২০২২,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক্টর (টলি ট্রাক্টর) ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। রোববার (৩ এপ্রিল) সকালে টাঙ্গাইল আরিচা মহা সড়কে উপজেলার সহবতপুর ইউনিয়নের জাইলাবাড়ির মোড়ে দূর্ঘটনাটি ঘটে। নিহত আনোয়ারা (৫০) টাঙ্গাইলের কাদেরের স্ত্রী (ডাক্তার কাদের)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি টাঙ্গাইল থেকে নাগরপুর আসার পথে জাইলাবাড়ির মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে মাটি বোঝাই টলি ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে সাইটে থাকা সিএনজিকে চাপা দেয়। এতে ওই সিএনজির ড্রাইভারসহ সকল যাত্রী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগরপুর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেবার পথে আনোয়ারা নাম এক মহিলা মারা যায়।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বড় ভাইয়ের মূত্যুর খবর শুনে পরিবারের লোকজন নিয়ে চৌহালী উপজেলার পাথরাইল গ্রামে যাবার পথে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের জাইলাবাড়ির মোড় নামক স্থানে আসলে অপর দিক থেকে রফিক মোল্লার টলি ট্রাক্টরটি নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি কে চাপা দিলে ড্রাইভার সহ ৫ জন গুরতর আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় নাগরপুর হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্মরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করেন। টাঙ্গাইল হাসপাতালে নেবার পথে আনোয়ারা মারা যায়। পরিবারের আহত তিনজন হচ্ছেন নিহতের ভাই আ. সামাদ ও তার স্ত্রী এবং ছেলে ফয়জুল্লাহ। বর্তমানে আহত সবাই আশংকাজনক ভাবে চিকিৎসাধীন রয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত ঘাতক গাড়ি ও তার চালক কাউকে আটক করা হয়নি বলে জানা যায়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল-মামুন বলেন, দূর্ঘটনায় এক জন নিহতের সংবাদ পেয়েছি। গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। তবে নিহতের পরিবার থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com