Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে বাস চাপায় এক পথচারী নিহত

রিপোর্টার / ২৫ বার
আপডেট রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
sdr

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:১০ ফেব্রুয়ারী,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুরে বাস চাপায় এক পথচারী নিহত হয়েছে। রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের ধুবড়িয়া চৌরাস্তায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো.শহিদুল শিকদার (৪২) উপজেলার ধুবড়িয়া গ্রামের শাহী পাড়ার মৃত আহম্মদ শিকদারের ছেলে।
জানা যায়, উপজেলার ধুবড়িয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ভিলেজ লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১১-০৩০৯) বাসটি ধুবড়িয়া চৌরাস্তায় পৌছলে পথচারী শহিদুল রাস্তা পাড় হওয়ার সময় তাকে চাপা দেয়। এসময় বাসের আঘাতে তার মাথা ফেটে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী এগিয়ে এসে ঘাতক বাস ও এর ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করে।
দূর্ঘটনার কথা স্বীকার করে নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, ঘটনাস্থল থেকে ঘাতক বাস ও এর ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com