Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলায় নেতাকর্মীদের ক্ষোভ

রিপোর্টার / ৬৫ বার
আপডেট শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :১০ সেপ্টেম্বর-২০২২,শনিবার।

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভা কেন্দ্র করে উপজেলা চত্বরে নেতাকর্মীদের সাটানো বিভিন্ন ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার ভাংচুরের  অভিযোগ উঠেছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) উপজেলা মিলনায়তনে উপজেলা আ.লীগ এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয় এবং এই উপলক্ষে আগের দিন রাতে নেতাকর্মীদের বিভিন্ন ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় পুরো উপজেলা পরিষদ প্রাঙ্গন। কিন্তু ভোর হতেই দেখা যায় সকল ব্যানার ফেস্টুন  ছিড়ে ফেলা অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। বঙ্গবন্ধু ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন পর্যন্ত বিকৃতি করা হয়েছে বলে নেতাকর্মীদের অভিযোগ। দলীয় সূত্র বলছে, টাঙ্গাইল জেলা আ.লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি, আ.লীগ কেন্দ্রীয় উপকমিটি সহ সম্পাদক ও টাঙ্গাইল জেলা আ.লীগ সিনিয়র সদস্য তারেক শামস খান হিমু, নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো: জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো: কুদরত আলী সহ অন্যান্য নেতাকর্মীদের ছবি সংশ্লিষ্ট প্রায় এক শত ব্যানার ফেস্টুন নষ্ট করে ফেলা হয়েছে। সংশ্লিষ্ট নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, এ ঘটনায় তারা অত্যন্ত মর্মাহত ও দুঃখিত। এই ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তারা।
এ বিষয়ে তীব্র নিন্দা জানিয়ে নাগরপুর উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো: কুদরত আলী বলেন, বর্ধিত সভা কেন্দ্র করে লাগানো ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক। এ ধরনের ঘটনা বিগত সময়ে কখনো ঘটেনি। একটি কুচক্রী মহল বিএনপি-জামায়াত এর সাথে মিলিত হয়ে রাতের অন্ধকারে এই জঘন্যতম কাজ করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য, পরবর্তীতে নাগরপুর উপজেলা আ.লীগ আয়োজিত বর্ধিত সভা সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে। নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো: জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: কুদরত আলী’র সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com