Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন তারেক শামস হিমু

রিপোর্টার / ১২৮ বার
আপডেট রবিবার, ২৩ জুলাই, ২০২৩

মোঃ মাসউদুর রহমান  স্টাফ রিপোর্টার :২২ জুলাই-২০২৩,শনিবার।

: টাঙ্গাইলের নাগরপুরে প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নব্বইয়ের গণআন্দোলনের তুখোর সাবেক ছাত্র নেতা, নাগরপুর ধল্লেশ্বরী সেতু বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, কেন্দ্রীয় যুব ও ক্রিড়া উপ-কমিটির সদস্যা নাগরপুর-দেলদুয়ার গণমানুষের প্রিয় মুখ তারেক শামস খান হিমু। শনিবার দুপুরে নাগরপুর প্রেসক্লাবে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন তিনি।
মত বিনিময় কালে তারেক শামস্ খান হিমু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন সমূহ তুলে ধরে তিনি আরো বলেন, আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিককে বিজয়ী করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে শাক্তিশালী করতে হবে। সমাজের অসংগতি তুলে ধরার পাশাপাশি সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরার জন্য কলম সৈনিকদের প্রতি আহ্বান জানান তিনি।
ইতোমধ্যে রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ ও সেবামুলক কাজের মাধ্যমে নাগরপুর ও দেলদুয়ারের সাধারন মানুষের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন তারেক শামস্ খান হিমু। প্রেসক্লাবের সভাপতি আক্তরুজ্জামান বকুল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. এরশাদ মিয়ার সঞ্চালনায় মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়াম্যান মো. কুদরত আলী, সহ-সভাপতি অ্যাড. আজহারুল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, ইউপি চেয়ারম্যান শেখ জজ কামাল, মহিলা সম্পাদিকা রওশনারা মাকসুদাসহ প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com