Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় দিবসে চৌহালীতে র‌্যালী ও আলোচনা সভা

রিপোর্টার / ২৪ বার
আপডেট সোমবার, ১১ মার্চ, ২০১৯

মাহমুদুল হাসান,চৌহালী(সিরাজগঞ্জ)থেকে:১১ মার্চ-২০১৯,সোমবার।
’দুর্যোগ মোকাবেলায় প্রস্ততি হ্রাস করবে সম্পদ ও জীবনের ঝুঁকি, ” সারাদেশের ন্যায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী চিত্রাংকন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১মার্চ) চৌহালী উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহিরের নেতৃত্বে চৌহালী সরকারি কলেজ মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কাঠাল বাগান হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ কর্তৃক আয়োজিত, বি ডি পি সি, এনডিপি ও মানবমুক্তি সংস্থার সহযোগিতায় দিবসটি পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, চৌহালী থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কাশেম ওবাইদ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মজনু মিয়া, মহিলা বিষয়ক অফিসার শামিম জাহিদ তালুকদার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পৃতীশ চন্দ্র পাল, সমবায় অফিসার লাভলু তালুকদার, আরএমও ডাঃ মোঃ মাসুম,চৌহালী উপজেলা প্রেসক্লাব সভাপতি মাহমুদুল হাসান প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক, বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ইদ্রিস আলী,কে কে জোত পাড়া সপ্রাবি প্রধান শিক্ষক মোঃ লতিফুল ইসলাম, বিডিপিসির আব্দুস সামাদ,মানবমুক্তি স্স্থংার রাসেল আহম্মেদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও নারী সংস্থার সদস্যরা।
পরে জাতীয দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন উপলক্ষে শিশু শিক্ষার্থীদের চিত্রাংঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ইউএনও মুহাঃ আবু তাহির বলেন, বন্যার সময় গ্রামের বসতভিট্্্্্্্ াউচু ও রান্নার পরে ঘরের চুলা নিভিয়ে রাখতে হবে এবং আশপাশের মানুষকে উদ্বদ্ধ করে সবার সতর্ক থাকতে হবে তবেই মানুষ অনাকাঙ্খিত দুর্যোগের হাত থেকে রক্ষা পাবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com