Logo
ব্রেকিং :
বারহাট্রায় ৫ জুয়ারি আটক নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির ২৬তম বার্ষিক সাধারন সভা দৌলতপুরে আইন -শৃংখলা ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ  নিহত ১ সিরাজগঞ্জে  তিন ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ৩৫ হাজার টাকা জরিমানা টাঙ্গাইলে জাতীয় পথনাট্যোৎসব অনুষ্ঠিত টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল চার ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও সিরাজগঞ্জে  মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট আটক-৪
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নায়িকা মাহি গ্রেপ্তারের কয়েক ঘন্টা পর কারামুক্ত

রিপোর্টার / ১৭৪ বার
আপডেট শনিবার, ১৮ মার্চ, ২০২৩

গাজীপুর প্রতিনিধি :১৮ মার্চ ২০২৩,শনিবার।

ডিজিটাল আইনে গ্রেপ্তার চিত্র নায়িকা মাহিয়া মাহি জামিনে শনিবার সন্ধ্যায় গাজীপুর জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। এরআগে তিনি এদিন বেলা পৌণে ১২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে গ্রেপ্তার হন। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল।

মাহির আইজীবী আনোয়ার সা’দত সরকার জানান, মাহি ও তার স্বামী রাকিব সরকার সম্প্রতি সৌদি আরবে উমরা পালন করতে যান। সেখান থেকে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের খবর শুনে শনিবার সকালে মাহি আইনের প্রতি শ্রদ্ধা জানাতে আদালতে উপস্থিত হয়ে জামিন নিতে দেশে ফেরেন। কিন্তু আদালতে পেঁৗছার আগে বিমানবন্দর থেকেই তাকে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেন। পরে তাকে দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্টেট আদালত—৫—এ তুললে আদালতের বিচারক নিরাপত্তার স্বার্থে সি/ডব্লিওমূলে দ্রুততার সঙ্গে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক মো. ইকবাল হোসেন। এজন্য আমরা তখন তার জামিন আবেদন করার সময় পাইনি। পরে আদালতের সময়ের মধ্যে আমরা বিচারকের কাছে তার বিরুদ্ধে দুইটি মামলায় জামিনের জন্য আবেদন করি। আদালতে একজন নামী চলচ্চিত্র অভিনেত্রী এবং ৯ মাসের অন্ত:সত্বার বিষয়টি আদালতের বিচারকের সামনে উত্থাপন করলে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মাহির বিরুদ্ধে দায়ের করা দুইটি মামলায় জামিন আবেদন মঞ্জুর করেন। পরে বিকেলে তার জামিনের কাগজপত্র গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়।

গাজীপুর জেলা কারাগারের সুপার মো. আনোয়ারুল করিম জানান, তার জামিনের কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করে রাত সাড়ে সাতটার দিকে তাকে মুক্তি দেয়া হয়।

আসামী পক্ষের আইজীবীরা হলেন, মো. আনোয়ার সা’দাত সরকার, রিপন চন্দ্র সরকার, নবীজুল ইসলাম ও কামরুল হাসান। আর রাস্ট্র পক্ষে ছিলেন মহানগর আদালতের পুলিশের এসআই মো. ফয়েজ আমেদ শামীম।

এরআগে শুক্রবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে এবং মারধর, চাঁদা দাবি ও ভাংচুরের ঘটনায় বাসন থানায় তাদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়। দুই মামলায়ই মাহিকে জামিন দেন আদালত।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com