Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নারায়নগঞ্জে এসপি হারুনের বাসায় খাওয়ার টেবিলে এমপি শামীম ওসমান

রিপোর্টার / ২৬ বার
আপডেট রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৪ এপ্রিল ২০১৯,রবিবার।

সাম্প্রতিক সময়ে জেলা জুড়ে আলোচনার প্রধান বিষয় ছিল প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান ও পুলিশ সুপার হারুন অর রশিদ ইস্যু। স্থানীয় ও জাতীয় গণমাধ্যমেও বিষয়টি সংবাদের শিরোনাম হয়েছে। কিন্তু বাংলা সালের প্রথম দিনে এক টেবিলেই দেখা গেছে এ দু’জনকে।

রোববার দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের নিমন্ত্রণে তার সরকারি বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এ সময় পুলিশ সুপার ও তার সহকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

শামীম ওসমান আসার পর কিছুক্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশিদ ও সাংসদ শামীম ওসমান।

এ সময় তাদের পাশে উপস্থিত ছিলেন জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, ব্যবসায়ী নেতা ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। দুপুর পৌনে ৩টার দিকে শামীম ওসমান পুলিশ সুপারের বাসভবন ত্যাগ করেন।

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই পুলিশ সুপারের বাসভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। এছাড়াও ছিল পান্তা ভাত,মাছ, ভর্তা,দেশীয় ফলসহ ব্যাপক আয়োজন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com