Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নিজেদের হামলার ছকেই মাহবুবউদ্দিন খোকন গুলিবিদ্ধ: কাদের

রিপোর্টার / ৩৫ বার
আপডেট রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক:১৬ ডিসেম্বর,রবিবার ।

সরকার ও আওয়ামী লীগের ওপর দোষ চাপাতে নিজেদের হামলার ছকেই নোয়াখালীতে বিএনপির প্রার্থী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার ফেনী রাজাঝি’র দিঘী পাড়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

শনিবার নোয়াখালীতে নির্বাচনী গণসংযোগ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন বিএনপির প্রার্থী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন।এসময় তার ব্যক্তিগত সহকারীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নিজেরাই অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চেয়েছিল, উসকানি দিয়েছিল। তারা আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা ও দোকানপাট ভাঙচুর করেছে। হামলার ছক তারাই তৈরি করেছে, পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে শেষ পর্যন্ত পুলিশকে হস্তক্ষেপ করতে হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশকে বাধ্য করেছে হস্তক্ষেপ করতে। সে অবস্থায় মাহবুব উদ্দিন খোকন আক্রান্ত হয়েছেন। তার গায়ে ছররা গুলি লেগেছে। তাকে হাসপাতালেও থাকতে হয়নি, প্রাথমিক চিকিৎসার পর তিনি বাসায় ফিরে গেছেন।সরকার ও আওয়ামী লীগের ওপর দোষ চাপাতে এই হামলার ছক।

বিএনপি ২০১৪ সালের মত নির্বাচন বানচাল করতে সহিংসতার পথ বেছে নিয়েছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি হামলায় এরইমধ্যে নোয়খালী ও ফরিদপুরে আওয়ামী লীগের দু’জন কর্মী নিহত হয়েছেন।আমাদের দলের বহু কর্মী তাদের হামলায় আহত হয়েছেন। বিএনপির কোনো কর্মীকে নির্বাচনী সহিংসতায় প্রাণ দিতে হয়নি। এ থেকে বোঝা যায়, দেশে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে তারাই, আওয়ামী লীগ নয়।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত নারী আসনের এমপি জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনীর পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com