Logo
ব্রেকিং :
দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নির্দেশনা অমান্য করে কোচিং চালানোয় মাদারীপুরে ২ শিক্ষককে জরিমানা

রিপোর্টার / ২৫ বার
আপডেট মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৫ ফেব্রুয়ারী,মঙ্গলবার।

এসএসসি পরীক্ষা সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে সরকারের নির্দেশনা অনুযায়ী কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা অমান্য করায় মাদারীপুরের কালকিনিতে দুজন শিক্ষককে জরিমানা করেছে ভ্রামমাণ আদালত।
মঙ্গলবার দুপুরে মো. জালাল উদ্দিন ও সমতল গাইন নামের দুই শিক্ষককে ২০ হাজার টাকা করে জরিমানা করে ভ্রামমাণ আদালত।

জানা গেছে, প্রথমে তাদের দুজনকে আটক করে মাদারীপুর র‌্যাব-৮। পরবর্তীতে দুজনকে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নেয়া হয়। সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মাদারীপুর র‌্যাব-৮ এর কমান্ডার রইস উদ্দিনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে কোচিং করানোর দায়ে কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী ইংরেজি শিক্ষক জালাল উদ্দিন ও সৈয়দ আবুল হোসেন একাডেমির সহকারী ইংরেজি শিক্ষক সমতল গাইনকে আটক করে। পরে তাদের দুজনকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ এর কমান্ডার রইস উদ্দিন বলেন, ওই দুই শিক্ষক সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে কোচিং করাচ্ছিলেন। তাই তাদের আটক শেষে জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, এসএসসি পরীক্ষা চলাকালীন সময় কোচিং সেন্টার পরিচালনা করা সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। কিন্তু কতিপয় শিক্ষক গোপনে কোচিং চালু রেখেছেন। ওই দুই শিক্ষক পরীক্ষার সংশ্লিষ্ট দায়িত্বে রয়েছেন। এরপরও তারা আইন ভঙ্গ করেছেন। তাই তাদের দুজনকেই জরিমানা করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com