Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের প্রশ্ন তোলা হাস্যকর: ওবায়দুল কাদের

রিপোর্টার / ৩৫ বার
আপডেট শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯

গাজীপুর প্রতিনিধি  :১১ জানুয়ারী,শুক্রবার ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রশ্নে তোলাকে হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সাত দিনের নোটিশ দিয়ে সড়ক ও মহাসড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দিয়েছেন ।

শুক্রবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রায় ফোর-লেন প্রশস্তকরণের কাজ ও ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি এ নির্দেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারের অগ্রাধিকার হচ্ছে- সড়কে শৃঙ্খলা, পরিবহনে শৃঙ্খলা। শৃঙ্খলা ফিরিয়ে আনাই হচ্ছে অগ্রাধিকার। সেজন্য সড়ক ও জনপথ অধিদপ্তরকে নির্দেশ দিয়েছি, সাত দিনের নোটিশ দিয়ে যেসব সড়ক, মহাসড়ক অবৈধ দখলে আছে, সেসব রাস্তা অবৈধ দখল মুক্ত করতে হবে। এখনই এই কাজটি আমাদের করতে হবে। পরবর্তীকালে নানা রাজনৈতিক চাপ আসে, চাপের মুখে কাজ করা যায় না। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সড়কগুলোকে অবৈধ দখল মুক্ত করব। সাত দিনের নোটিশ দিয়ে সারা বাংলাদেশে এ কাজ শুরু হবে।

বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের দাবিকে হাস্যকর মন্তব্য করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,এই নির্বাচনকে যদি তারা মনে করে সঠিক নয়, এটা তারা বলতেই পারে। আমরা বলব, জনগণ নির্বাচনে ভোট দিয়েছে, আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিজয়ী করেছে। এই নির্বাচন নিয়ে সারা পৃথিবীর কোথাও প্রশ্ন নেই। বাংলাদেশেও নেই, জনগণের মধ্যে নেই। তাদেরকেই জনগণ বরং ভোট না দিয়ে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, যারা আন্দোলনে প্রত্যাখাত, নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। এখন তারা নানা দাবি উত্থাপন করে নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করার যত চক্রান্তই করুক, বাংলাদেশের জনগণের কাছে তাদের দাবির কোনো আবেদন নেই।

এ সময় সড়ক ও সেতুমন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেনকালের কাগজ/প্রতিবেদক/জাউ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com