Logo
ব্রেকিং :
গোয়ালন্দে জাটকা সংরক্ষণে পদ্মায় নৌ  র‍্যালী ও জেলেদের শপথ সার্ভিক্যাল রোগে আক্রান্ত সাদিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন- দুর্জয় কেন্দুয়ায় হ্যান্ডট্রলির ধাক্কায় শিশুছাত্রের মৃত্যু দৌলতদিয়া পদ্মা নদীর তীর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার ভাইরাল কিংবা ভিউয়ের জন্য গান করি না— ক্লোজআপ ওয়ান তারকা সাজু এটি প্রথম আলোর ষড়যন্ত্র: হানিফ প্রতিনিয়ত পত্রিকাটি মিথ্যা সংবাদ প্রকাশ করছে : বিপ্লব বড়ুয়া ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সাংবাদিকদের মুক্তির দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন নেত্রকোনায় ত্রান ও পুর্নবাসন শাখার আয়োজনে কর্মশালা নতুন শিক্ষাক্রম যথাযথভাবে বাস্তবায়ন করতে হবে -অঞ্জনা খান মজলিশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নীলফামারীতে এমপির সহযোগিতা পৌছে দেওয়া হলো প্রতিবন্ধিদের বাড়িতে

রিপোর্টার / ২৫ বার
আপডেট রবিবার, ১২ এপ্রিল, ২০২০

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি :১২ এপ্রিল-২০২০,রবিবার।
করোনা পরিস্থিতি মোকাবিলায় নীলফামারীতে খাদ্য সহায়তা (ত্রাণ) পেল ঘরবন্দী দুই হাজার ৯০০ প্রতিবন্ধী। রবিবার (১২ এপ্রিল) সকালে নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের সহযোগিতায় তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয় ওই সহযোগিতা।
জেলা শহরের বাসভবনের সামনে ওই বিতরণ কাজের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু জার রহমান। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যক্তিগত তহবিল থেকে দ্ধিতীয় ধাপে দুই হাজার ৯০০ প্রতিবন্ধীর মাঝে পাঁচ কেজি করে চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল এবং একটি করে সাবান বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ১৫টি ইউনিয়নের নেতাকর্মীরা এসব সামগ্রি উপকারভোগিদের বাড়িতে পৌঁছে দিয়েছেন। এর আগে দুই হাজার ৭০০ পরিবারের মাঝে ওই পরিমান ত্রান বিতরন করা হয়।
এদিকে, একই দিনে সকাল ১১টার দিকে জেলা শহরের উম্মুক্ত মঞ্চে ১২০ জন দলিত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে উন্নয়ন সংস্থা ইএসডিও। এসব পরিবারের মাঝে রয়েছে, সুইপার, মুচি ও নিন্ম আয়ের মানুষ।
জেলা সদর এবং ডোমার উপজেলার এসব পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, আধা কেজি ডাল, আধা লিটার ভোজ্য তেল, দুই কেজি আলু এবং আধা কেজি করে লবন বিতরণ করা হয়।
ত্রাণ পেয়ে শেফালি দাস ও নয়ন রানী বাঁশফোর বলেন, নিন্ম আয়ের মানুষ আমরা। আমাদের কেউ খবর রাখে না। অথচ সমাজের সব ধরনের কাজ আমাদের করতে হয়। অফিস আদালত বন্ধ হওয়ায় অলস সময় কাটছে। এই ত্রাণ পেয়ে বেশ কয়েকদিন খেয়ে পড়ে থাকা যাবে এরপর কি হবে জানি না।
এসময় উপস্থিত ছিলেন জেলা অ্যাডভোকেসি প্লাটফমের সভাপতি অ্যাডভোকেট রমেন্দ্র নাথ বাপ্পী ও সাধারণ সম্পাদক শীষ রহমান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com