Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নীলফামারীর ডিমলায় ৪.৯ কেজি  গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার / ১১১ বার
আপডেট সোমবার, ২৭ জুন, ২০২২

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি:২৭ জুন-২০২২,সোমবার।
৪ কেজি ৯শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারীর একটি আভিযানিক দল। আটক মাদক ব্যবসায়ীরা হলো নীলফামারীর ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলী কুটিপাড়ার মোঃ রহিদুল ইসলামের ছেলে ১) মোঃ শাফিন ইসলাম (২৬) ও একই এলাকার খামাতপাড়ার মৃত কাশেম আলীর ছেলে মোঃ হালিমুর রহমান (২৫)।
র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত ও ২৬ জুন প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি মারফত এই তথ্য জানা যায়।র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ২৫ জুন রাত অনুমান ১ টা ২০ মিনিটের সময় জেলার ডিমলা থানা এলাকায় মাদক অভিযান পরিচালনা করে।
এসময় ৪.৯ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় তারা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।
আসামীর বিরুদ্ধে নীলফামারী জেলার ডিমলা থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com