Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নুসরাতের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক: শিক্ষামন্ত্রী

রিপোর্টার / ২৬ বার
আপডেট রবিবার, ৭ এপ্রিল, ২০১৯

নিজস্ব  প্রতিনিধি :০৭এপ্রিল-২০১৯,রবিবার।
দগ্ধ আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান ওরফে রাফি (১৮)কে দেখতে রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আসনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এসময় নুসরাতের চিকিৎসার খোঁজখবর নেন মন্ত্রী।

পরে সাংবাদিকদের দীপু মনি বলেন, তার (নুসরাত) অবস্থা আশঙ্কাজনক, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যথাযথ তদন্ত সাপেক্ষে দোষীদের বিচার করা হবে।

উল্লেখ্য, উল্লেখ্য, গত ২৭ মার্চ ওই ছাত্রীকে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার নিজ কক্ষে ডেকে নিয়ে অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা শ্লীলতাহানি করেন অভিযোগে মামলা হয়েছে। ছাত্রীর মায়ের করা মামলায় অধ্যক্ষ এখন কারাগারে।

ওই ছাত্রীর ভাইয়ের অভিযোগ, শনিবার মাদ্রাসার প্রশাসনিক ভবনের ছাদে বান্ধবীকে মারধর করা হচ্ছে- এমন খবর পেয়ে সেখানে গিয়েছিল তার বোন। যাওয়ার পরই তাকে ঘিরে ধরে বোরকা পরা চার-পাঁচজন ছাত্রী। তারা শাসাতে থাকে, অধ্যক্ষের বিরুদ্ধে কেন মিথ্যা অভিযোগ এনেছে।

জবাবে তার বোন বলেছিল, সে যে অভিযোগ করেছে, তা সত্য এবং শেষ নিশ্বাস পর্যন্ত এর প্রতিবাদ করবে। এরপর ওই ছাত্রীদের কেউ তার হাত, কেউ পা ধরে গায়ে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় ওই অধ্যক্ষকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ছাত্রীর চিকিৎসার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষ দুই লাখ টাকা দেবে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন বলেন, মাদ্রাসাটি পুলিশ মোতায়েন রাখা হয়েছে। এ ঘটনায় মাদ্রাসার একজন শিক্ষক ও এক ছাত্রকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com