Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনায় টাইগার কোম্পানীর কমান্ডার আবু সিদ্দিক আহ্মেদের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

রিপোর্টার / ৭৯ বার
আপডেট শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

নেত্রকোনা জেলা   প্রতিনিধি :১৬ সেপ্টেম্বর-২০২২,শুক্রবার।

নেত্রকোনায় ১১নং সেক্টরের ৪নং টাইগার কোম্পানীর কমান্ডার জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহ্মেদের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বিন¤্র শ্রদ্ধায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহমেদ স্মৃতি সংসদের উদ্যোগে শুক্রবার সকাল ১১টায় নেত্রকোনা সদর উপজেলার কালিয়ারা গাবরাগাতি ইউনিয়নের নাড়িয়াপাড়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহমেদের কবর জিয়ারত, মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ, কোরআন খানি ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহমেদ স্মৃতি সংসদের আহবায়ক, সাবেক কাস্টমস্ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আবু আককাস আহমেদের সভাপতিত্বে এবং সদস্য সচিব লেখক গবেষক আলী আহাম্মদ খান আইয়োবের সঞ্চালনায় সভায় বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহমেদের মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তার বীরত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরে স্মৃতিচারণ করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হায়দার জাহান চৌধুরী, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন খান, অধ্যাপক ননী গোপাল সরকার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, সিংহের বাংলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, জেলা সাধারণ গ্রন্থাগারের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, লেখক এমদাদ খান, কবি তানভীর জাহান চৌধুরী প্রমুখ। সভায় স্মৃতিচারণের পাশাপাশি ছোট ছোট শিশুরা মুক্তিযুদ্ধ বিষয়ক কবিতা আবৃতি করেন। সভার প্রারম্ভে ৭১ এর রনাঙ্গণে সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভাশেষে বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে গনভোজ অনুষ্ঠিত হয়।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com