Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক সদস্য সচিবের কুশপুত্তলিকা দাহ

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার / ১১৭ বার
আপডেট সোমবার, ১৭ জুলাই, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :১৭ জুলাই-২-২৩,সোমবার।

নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হক ও সদস্য সচিব ড. মো. রফিকুল ইসলাম হিলালীর কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। সোমবার সকাল ১১টায জেলা শহরের আনন্দবাজার মোড়ে পৌর বিএনপির বিক্ষুদ্ধ নেতাকর্মীরা তাদের কুশপুত্তলিকা দাহ করে।
জানা গেছে, পৌর বিএনপির সভাপতি আব্দুল ওয়াহাব ভুইয়া গত ২৯ জুন মৃত্যুবরন করেন। তার মৃত্যুর ৭২ ঘন্টার মধ্যেই মেয়্াদউত্তীর্ণ জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হক তার সহোদর সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কামরুল হককে সভাপতি দেখিয়ে পৌরসভার কমিটি অনুমোদ;ন করেছেন। এতে পৌর বিএনপির ২০ বছরের অধিক সময় ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা পদ বঞ্চিত হন। পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।
পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক আমিন মিয়া বলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটি ৩ মাসের জন্য গঠিত হলেও ৪ বছর অতিক্রান্ত হয়েছে। ব্যর্থ এই কমিটি কেন্দ্র ঘোষিত কোন কর্মসূচী জেলা শহরে পালন করতে পাড়ছে না। দীর্ঘ ৪ বছরে জেলার ১৫টি ইউনিটের মধ্যে মাত্র ২টি ইউনিটের সম্মেলন করেছে।
পৌর বিএনপির সাবেক সভাপতি মাশুদুল আজিজ টিটু বলেন, জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হকের ছোটভাই কামরুল হকের বিরুদ্ধে কমিটি বানিজ্যের অসংখ্য অভিযোগ রয়েছে। জেলা বিএনপির আহবায়ক নিজের বাসায় গেইট লাক করে ফটোশেসন করে ফেইজবুকের রাজনীতি করছেন। অনতিবিলম্বে জেলা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত করে সম্মেলনের মাধ্যমে দলকে পূর্নগঠন করা জরুরী।
জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হক বলেন, এখন যে সকল নেতাকর্মী আমাদের বিরোধিতা করছেন তারা ২০১৮ সালের নির্বাচনে পরোক্ষভাবে আওয়ামীলীগের পক্ষে কাজ করেছে। দলের সাংগঠনিক কর্মকান্ডে বিভাজন সৃষ্টির লক্ষে তারা এসব করছে। জেলা বিএনপি সকল সহযোগী সংগঠনকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ রয়েছে।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com