Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রকোনা-৪, আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যার্শী ক্যাপ্টেন মনজুরুলের মনোনয়ন জমা

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার / ১০৫ বার
আপডেট বুধবার, ১৯ জুলাই, ২০২৩

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :১৯ জুলাই-২০২৩,বুধবার।

নেত্রকোনা-৪, মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী আসনের ২ সেপ্টেম্বর উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যার্শী কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু সেনা পরিষদের সহ-সভাপতি ক্যাপ্টেন অবঃ এম মনজুরুল হক বুধবার জননেত্রীর রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি/৩-এ উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
জানা গেছে, নেত্রকোনা-৪, মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী আসনের মনোনয়ন প্রত্যাশী মদনের কৃতিসন্তান আওয়ামীলীগ নেতা ক্যাপ্টেন অবঃ এম মনজরুল হক পঞ্চমবারের মত দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ক্যাপ্টেন অবঃ এম মজরুল হক ব্যাক্তিগত উদ্যোগে ২০০৪ সালের ২৬ নভেম্বর মদন উপজেলার বালালী গ্রামে ঢাকাস্থ লায়ন্স চক্ষু হাসপাতালের মাধ্যমে একটি চক্ষু শিবির স্থাপন করে ৩ হাজার রোগীর চেকআপ ও ঔষধ বিতরনসহ ১৭৫ জন ছানি পড়া রোগীর সফলভাবে চক্ষু অপারেশন সম্পন্ন করেন। তিনি ওই বছর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন, ২০০৫ সালে উপজেলা সদরের নূরিয়া হুসাইনীয়া দারুল উলুম মাদ্রাসায় পিতা-মাতার নামে বৃহৎ ছাত্রাবাস নির্মান, ২০০৮ সাল থেকে অধ্যাবধি ৩০টি অসহায় মুক্তিযোদ্ধা পরিবারের সনদপত্র সংগ্রহে সহায়তা প্রদান করেন।
মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ক্যাপ্টেন অবঃ এম মনজরুল হক বলেন, বিশ্বের মানবতার মা নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। এবার উপ-নির্বাচনে আমি পঞ্চমবারের মত নৌকার কান্ডারী। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকায় অসহায়দের সব সময় পাশে থেকে সহায়তা প্রদান অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com