Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

”নৌকা উন্নয়নের মার্কা ” আগামীতে ক্ষমতায় গেলে পাটুরিয়ায় সেতু হবে- প্রধানমন্ত্রী

রিপোর্টার / ৬০ বার
আপডেট বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক : ১৩ ডিসেম্বর ,বৃহস্পতিবার ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকা উন্নয়নের মার্কা উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকায় ভোট দিন ।
তিনি আরো বলেছেন,যারা এতিমদের টাকা মেরে খায় তাদেরকে ভোট দিবেন না । এতিমদের নামে বিদেশ থেকে টাকা এনে আত্মসাৎ করায় সেই মামলায় খালেদা জিয়ার জেল হয়েছে । এটা কোন রাজনৈতিক মামলা নয় ।
বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাটে ট্রাক টার্মিনালে নির্বাচনী পথসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি বলেছেন, এবার ক্ষমতায় আসলে দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে চাইলে আবারও নৌকায় ভোট দিতে হবে।

এসময় তিনি বলেন, মানিকগঞ্জের অনেক মানিক আছে তাদের মধ্যো থেকে তিন মানিক বেছে নিয়েছি মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ সংসদ এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জানে কীভাবে দেশের উন্নয়ন করতে হয়। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত জঙ্গিবাদমুক্ত দেশ হিসেবে গড়ে তুলব।

তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। বাংলাদেশ আজ মাথা উঁচু করে চলতে পারে। আবারও মা-বোনদের কাছে ভোট চাই। আবারও যদি আপনাদের ভোটে ক্ষমতায় আসতে পারি দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব। আরিচায় ইকোনমিক জোন(অর্থনৈতিক অঞ্চল) করা হবে । আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম হবে। জাতির পিতার স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা গড়ার ,আমি জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। আমার কোনো চাওয়া পাওয়ার কিছু নেই।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনের মাঠে নেমেছে, তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। আমি দেশবাসীর কাছে আবেদন জানাই-যুদ্ধাপরাধী, খুনি, অগ্নিসন্ত্রাসীরা যাতে মতায় আসতে না পারে সে জন্য নৌকায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে আরও একবার আওয়ামী লীগকে দেশের জনগণের সেবা করার সুযোগ দিন।

তিনি বলেন, বাংলার মানুষের ভাগ্যোন্নয়নের প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সারাদেশে কমিউনিটি ক্লিনিক গড়ে তুলেছি। প্রতিটি উপজেলায় একটি স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। বেতন বৃদ্ধি করা হয়েছে।আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সারাদেশের মানুষের হাতে মোবাইল ফোন। ঘরে বসে দেশ বিদেশে ইন্টারনেট সুবিধা পাচ্ছেন। দেশ আজ ডিজিটাল বাংলাদেশ হিসাবে পরিচিতি পেয়েছে ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে থেকে ঢাকা যাওয়ার পথে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাটে ট্রাক টার্মিনালে নির্বাচনী পথসভায় বৃহস্পতিবার বেলা ৩টা ৩০ মিনিটে পৌঁছেছেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউর রহমান খান জানু এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক,সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন,বাহা উদ্দিন নাছিম, সংসদ সদস্য কন্ঠ শিল্পী মমতাজ বেগম,শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী,সাধারন সম্পাদক হারুন অর রশিদ, কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সেচ্ছাসেবক সভাপতি মোল্যা কাওছার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন,সাধারন সম্পাদক এ্যাড: আব্দুস ছালাম পিপি,যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজোলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড:আজিজুল হক,শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সম্পাদক আলী আহসান মিঠু,জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান জনি,জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমূখ ।
ভোটারদের উদ্দেশে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমরা আলোর পথে এগিয়ে যেতে চাই। সেজন্য দরকার আপনাদের (ভোটার) সমর্থন। তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলা হবে। উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, ‘যদি আর একবার আমাদের সেবা করার সুযোগ দেন তাহলে আমরা তা করতে পারবো।
পথ সভায় শেখ হাসিনা আরো বলেন, আমরা যখন সরকারে এসেছি তখনই দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়েছি। ২০২১ সালের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবো। ২০২০ সালে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন করবো। তিনি বলেন, আমাদের তরুণ সমাজকে দেশ গড়ার কাজে লাগাতে চাই। তরুণ সমাজের ভাগ্য পরিবর্তনে আমরা পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি। আজ বাংলাদেশে খাদ্যের অভাব নেই। পাটুরিয়া ঘাটের পথ সভা শেষে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি পথ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com