Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে অধ্যক্ষকে লাঞ্ছনার ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত প্রতিবেদন জমা

রিপোর্টার / ৭২ বার
আপডেট রবিবার, ৩ জুলাই, ২০২২

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি:০৩ জুলাই-২০২২,রবিবার।
নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিতের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন জমা দেয়া হয়েছে। শনিবার রাত ৯টার দিকে ওই তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী নড়াইল জেলা প্রশাসকের নিকট প্রতিবেদনটি জমা দিয়েছেন। তবে তদন্ত প্রতিবেদনে কি উল্লেখ করা হয়েছে তা গণমাধ্যমকর্মীদের কাছে প্রকাশ করা হয়নি।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী বলেন, সদর উপজেলার বিছালী ইউনিয়নের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের অনাকাঙ্ক্ষিত ঘটনায় গঠিত তদন্ত প্রতিবেদন জেলা প্রশাসকের কাছে জমা দেওয়া হয়েছে। তবে প্রতিবেদনে কারা জড়িত বা কাদের নাম এসেছে সেটা বলার সুযোগ নেই; যেহেতু মামলা চলছে। সে জন্য কারও নাম বলা সম্ভব হচ্ছে না।

এদিকে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে গঠিত অপর একটি তদন্ত কমিটির প্রতিবেদন শনিবার জমা দেয়ার কথা ছিল। তবে, এ প্রতিবেদন এখন জমা দেয়া হয়নি । মির্জাপুর কলেজের ঘটনায় নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি এবং নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট অপর একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এ ঘটনায় নড়াইল সদর থানায় দায়েরকৃত মামলায় এ পর্যন্ত ৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, কলেজেরই একাদশ শ্রেণির এক শিক্ষার্থী ভারতের বিজেপির বহিষ্কৃত মুখপাত্র নূপুর শর্মাকে প্রণাম জানিয়ে ১৭ জুন পোস্টটি দিয়েছিল। পরদিন অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস কলেজের শিক্ষক, ওই শিক্ষার্থীর বাবা ও কলেজ পরিচালনা পরিষদের কয়েকজন সদস্যকে ডেকে বিষয়টি নিয়ে আলোচনা করেন। সিদ্ধান্ত অনুযায়ী ওই শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়। কিন্তু শিক্ষার্থীকে নিয়ে যেতে পুলিশকে বাধা দেওয়া হয়। পুলিশের উপস্থিতিতেই অপদস্থ করা হয় শিক্ষক স্বপন কুমার বিশ্বাসকে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com