Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে ৫শ টাকার জন্য নও-মুসলিম খুন

রিপোর্টার / ৮০ বার
আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:১৯ এপ্রিল-২০২২,মঙ্গলবার।
নড়াইলে ৫শত টাকার জন্য নও-মুসলিম চায়ের দোকানদার রাজু (৪১) নামে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী জুয়েল শেখ। সদরের পৌরসভার ভাটিয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার ১৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ খুন হয়েছে বলে পুলিশ ও নড়াইল সদর হাসপাতাল জানিয়েছে। নিহত রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহন করে পৌর এলাকার ঘোড়াখালী ঘাটে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। রাজু জেলার লোহাগড়া উপজেলার নলদী গ্রামের হরিপদ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহন করে পৌরসভার ভাটিয়া এলাকায় বাড়ী করে বসবাস করতো । গত পাঁচ মাস আগে একই এলাকার মুনতাজ শেখ রাজুর বড় মেয়েকে জোর পূর্বক অপহরন করার চেষ্টা করে এ ঘটনায় রাজু নড়াইল সদর থানায় মামলা দায়ের করে। এর জের ধরে সোমবার বিকেলে রাজুর প্রতিবেশী জুয়েলের স্ত্রী রাজুর স্ত্রীর বিরুদ্ধে পাঁচ শত টাকার চুরির অভিযোগ করে। এতে উভয়ের স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সন্ধ্যায় এ বিরোধ মিমাংসার কথা বলে মোবাইল ফোনে চায়ের দোকান থেকে রাজুকে আসতে বলে। রাজু তার বাড়ীর পাশে কবর খানার কাছে আসলে জুয়েল শেখ ধারালো গুপতি দিয়ে রাজুর বুকে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা রাজুকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

নড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাজু হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। আশা করি দ্রæত এ হত্যাকান্ডের ক্লু উদঘাটিত হবে। এ রিপোর্ট সকালে লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com