Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইল জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টার / ৬২ বার
আপডেট শনিবার, ৫ নভেম্বর, ২০২২

শরিফুল ইসলাম ,নড়াইল প্রতিনিধি:০৫ নভেম্বর-২০২২,শনিবার।
উৎসবমুখর পরিবেশে নড়াইল জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে শিল্পকলা একাডেমি চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির আহŸায়ক খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন-সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা। তিনি বলেন, দেশ ও রাষ্ট্রের প্রয়োজনে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণ। তাই দেশবাসীর প্রয়োজনে এবং অর্থনীতিকে বাঁচাতে জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে একক প্রার্থী দিবে। জাতীয় পার্টি অতীতে সুন্দর ও সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করেছে। তাই জাতীয় পার্টিকে জনগণ আবারো ক্ষমতায় দেখতে চায়।
এছাড়া প্রধান বক্তা ছিলেন-জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট জহুরুল হক, বিশেষ অতিথি চেয়ারম্যানের আরেক উপদেষ্টা নাজনিন সুলতানা, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু ও শেখ আলমগীর হোসেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদা রহমান মুন্নি ও এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জুবায়ের হোসেন, জাতীয় কৃষক পার্টির ভাইস চেয়ারম্যান শেখ জামালসহ অনেকে।
অনুষ্ঠান পরিচালনা করেন শিকদার হাদিউজ্জামান ও মিলন কুমার মল্লিক। সম্মেলনে জেলার তিনটি উপজেলা ও পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com