Logo
ব্রেকিং :
সার্ভিক্যাল রোগে আক্রান্ত সাদিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন- দুর্জয় কেন্দুয়ায় হ্যান্ডট্রলির ধাক্কায় শিশুছাত্রের মৃত্যু দৌলতদিয়া পদ্মা নদীর তীর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার ভাইরাল কিংবা ভিউয়ের জন্য গান করি না— ক্লোজআপ ওয়ান তারকা সাজু এটি প্রথম আলোর ষড়যন্ত্র: হানিফ প্রতিনিয়ত পত্রিকাটি মিথ্যা সংবাদ প্রকাশ করছে : বিপ্লব বড়ুয়া ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সাংবাদিকদের মুক্তির দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন নেত্রকোনায় ত্রান ও পুর্নবাসন শাখার আয়োজনে কর্মশালা নতুন শিক্ষাক্রম যথাযথভাবে বাস্তবায়ন করতে হবে -অঞ্জনা খান মজলিশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নেত্রকোনা জেলা আ’লীগ সভাপতি-সম্পাদকের সৌজন্য স্বাক্ষাত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পরকীয়ায় মত্ত স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী ও ছেলে

রিপোর্টার / ২৪ বার
আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০

আশুলিয়া (সাভার)প্রতিনিধি:২৮ ফেব্রুয়ারি, ২০২০,শুক্রবার।
সাভারের আশুলিয়ায় স্ত্রী ও ছেলের হাতে জয়নাল আবেদীন (৫০) নামে এক ওষুধের দোকানদার খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী লায়লা খাতুন (৪২) ও ছেলে লিমন মিয়াকে (২৩) গ্রেফতার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত জয়নাল আবেদীনের ওই এলাকায় একটি ফার্মেসির দোকান চালাতেন। ফলে এলাকায় তিনি গ্রাম্য ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন। তিনি কিছুদিন যাবত পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে পরিবারে কলহের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে বাসায় স্ত্রী ও ছেলের সঙ্গে তার ঝগড়া বাধে।

ঝগড়ার এক পর্যায়ে ঘরের ভেতরে স্ত্রী ও ছেলে তাকে মারধর করে। এসময় ছেলে হাতে থাকা শাবল দিয়ে বাবার মাথায় ও কাঁধে আঘাত করলে বাবা জয়নাল মারাত্মকভাবে জখম হন। পরে উদ্ধার করে সাভারে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে তার মৃত্যু হয়। মৃত্যুর পর স্ত্রী ও ছেলে তার লাশ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে দাফনের প্রস্তুতি সম্পন্ন করেন।

এসময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত জয়নালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। একই সঙ্গে পুলিশ হত্যায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী লায়লা খাতুন ও ছেলে লিমন মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম বলেন, এ ব্যাপারে নিহতের ভাই নাজমুল হোসেন বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com