Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী

রিপোর্টার / ২৬ বার
আপডেট সোমবার, ২৫ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২৫ মার্চ ২০১৯

শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি বলেছেন, আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষায় সুষ্ঠু, সুন্দর ও নকলমুক্ত পরিবেশ বজায় রাখার লক্ষ্যে ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত টানা একমাস ৬ দিন দেশের সব কোচিং সেন্টার বন্ধ থাকবে। পরীক্ষা চলাকালীন সময়ে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান প্রশ্নপত্র ফাঁসের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (২৫ মার্চ) সচিবালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি ছাড়াও সংশ্লিষ্ট দপ্তরের সচিবসহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শিক্ষামন্ত্রী বলেন, দেশের বিভিন্ন প্রান্তে নানান ধরনের কোচিং আছে। অনেকে অসাধু উপায়ে নিষেধাজ্ঞা সত্ত্বেও কোচিং করিয়ে থাকে। সেটি ইতোমধ্যে প্রতীয়মান হয়েছে। যেহেতু আমরা বিশেষ কোন ব্যবস্থা নিতে পারছি না। তাই সকল কোচিং সেন্টার বন্ধের সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, আগামী ২ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষা। যা শেষ হবে আগামী ৪ মে। ইতোমধ্যে পরীক্ষা আয়োজনে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে শিক্ষাবোর্ডগুলো। এ বছর প্রায় ১২ লাখ পরীক্ষার্থী এইচএসসি ও সমমান পরীক্ষায় অংশ নেওয়ার কথা রয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com