Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার / ১৩৮ বার
আপডেট শনিবার, ২১ মে, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২১ মে-২০২২,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরস্থ আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসায় শনিবার (২১ মে) দুপুরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদরাসার প্রতিষ্ঠাকালীন সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব মোজাম্মেল হক মিয়া, মাদরাসা পরিচালনা কমিটির সাবেক সদস্য মরহুম হাজী ওলিমুদ্দিন বিশ্বাস ও মাদরাসা পরিচালনা কমিটির সাবেক সদস্য, বোয়ালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম শের আলীর স্মরণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক কমিশনার মো. শামসুল আলম আকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ধর্মীয় গুরুত্বপূর্ণ আলোচনা করেন আলহাজ্ব মো. ইউনুস আলী (পীর সাহেব, কুষ্টিয়া)। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার নায়েবে মুহতামীম মো. আব্দুল আলীম। অন্যান্যের মধ্যে পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মো. আবুল কাশেম, আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসা পরিচালনা কমিটির সেক্রেটারী মো. আব্দুস সামাদ সরদার, মাদরাসা পরিচালনা কমিটির ক্যাশিয়ার মো. মোস্তাফিজুর রহমান, কুয়েত প্রবাসী মো. রফিকুল ইসলাম মিয়া, হাবাসপুর ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ মো. তোফাজ্জেল হোসেন, মো. শামসুল আলম ও মো. আবু সাঈদ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ২০০২ সাল থেকে শুরু করে নানা চড়াই-উৎরাই পার করে মাদরাসাটি অত্র এলাকার অন্যতম কওমীয়া মাদরাসা হিসেবে সুখ্যাতি অর্জন করেছে। মাদরাসা পরিচালনা কমিটি, মাদরাসার শিক্ষকবৃন্দ ও অত্র এলাকার দলমত নির্বিশেষে সকলের সমন্বিত প্রচেষ্টায় এ মাদরাসাটি সুশৃঙ্খলভাবে পরিচালিত হচ্ছে। মাদরাসার শিক্ষার মান, উত্তরোত্তর সমৃদ্ধি ও সম্প্রসারণে পরস্পর সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করেন বক্তারা। উপস্থাপনা করেন মাদরাসার মুহতামীম মো. ইয়াছিন আলী বিশ্বাস।
আলোচনা শেষে মাদরাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি, পরিচালনা কমিটির সাবেক সদস্যবৃন্দ, মাদরাসা প্রতিষ্ঠায় সাহায্য সহযোগিতা প্রদানকারীদের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তারাসহ সকল কবরবাসীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা, মাদরাসার উত্তরোত্তর সমৃদ্ধি এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি আলহাজ্ব মো. ইউনুস আলী (পীর সাহেব, কুষ্টিয়া)। অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা কমিটির সদস্য, শিক্ষকবৃন্দ, অভিভাবকসহ অত্র এলাকার বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com