Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় কাজী আব্দুল মাজেদ একাডেমীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টার / ৬৫ বার
আপডেট বুধবার, ৩১ আগস্ট, ২০২২

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :৩১ আগস্ট-২০২২,বুধবার।

রাজবাড়ী জেলার পাংশা শহরের ঐতিহ্যবাহী কাজী আব্দুল মাজেদ একাডেমীতে মঙ্গলবার ৩০ আগস্ট অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একাডেমীর শিক্ষক অভিভাবক পরিষদের (পিটিএ) সভাপতি, পাংশার ইতিহাস গ্রন্থের লেখক শেখ মুহাম্মদ সবুর উদ্দিনের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে ছাত্র অভিভাবক মো. ওয়াজেদ আলী সরদার, সঞ্জয় কুমার প্রামানিক, ছাত্র অভিভাবক ও সাংবাদিক মো. আব্দুর রশিদ প্রমূখ বক্তব্য রাখেন।
অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী। তিনি শিক্ষার্থীদের প্রতি ২০টি নির্দেশনাবলী বাস্তবায়নে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
জানা যায়, মঙ্গলবার দুপুরে ৯ম ও ১০ম শ্রেণির শুধুমাত্র ছাত্রদের অভিভাবক সমাবেশ হয়। গত ২৪ আগস্ট থেকে ধারাবাহিকভাবে অভিভাবক সমাবেশ চলছে। অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের শিক্ষার মনোন্নয়ন করা ও শৃঙ্খলা বজায় রাখার উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।
(ক্যাপশন ঃ পাংশার কাজী আব্দুল মাজেদ একাডেমীতে মঙ্গলবার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়)

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com