Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

রিপোর্টার / ৮০ বার
আপডেট রবিবার, ২৪ জুলাই, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২৪ জুলাই-২০২২,রবিবার।

রাজবাড়ী জেলার পাংশায় রবিবার ২৪ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মাছের পোনা অবমুক্তকরণ, র‌্যালী, আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শন ও সফল মৎস্যচাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
জানা যায়, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাংশা উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণের পর র‌্যালী অনুষ্ঠিত হয়। এরপর পাংশা উপজেলা পরিষদ হলরুমে উদ্বোধনী আলোচনা সভা, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। আলোচনা অনুষ্ঠানে সফল ৩জন মৎস্যচাষীর মাঝে পুরস্কার হিসেবে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।
পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা (অঃদাঃ) খোন্দকার আবুবকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মৎস্যচাষীদের মধ্যে হাবাসপুর ইউপির চরঝিকড়ী গ্রামের মো. সোহরাব হোসেন ও বাবুপাড়া ইউপির ভুরকুলিয়া গ্রামের মো. আশরাফুজ্জামান প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন গোয়ালন্দের সিনিয়র সহকারী মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবু।
অনুষ্ঠানে পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, পাংশা উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সম্পা রানী সরকার, সাংবাদিক মো. মোক্তার হোসেনসহ মৎস্যচাষী ও মৎস্যজীবী সমিতির প্রতিনিধি এবং জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সফল মৎস্যচাষী পাংশার সত্যজিৎপুর গ্রামের মো. আব্দুল মালেক, মৌরাটের বেনু মাধব বিশ্বাস ও সরিষার মো. মুন্নাফ মুন্সীকে ক্রেস্ট উপহার প্রদান করেন অতিথিবৃন্দ।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com