Logo
ব্রেকিং :
নেত্রকোনায় জাতীয় মহিলা সংস্থার কর্মশালা অনুষ্ঠিত সিংগাইরে ডাকাতির মালামাল ও অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার মানিকগঞ্জ-১ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন আব্দুস সালাম কেন্দুয়ায় অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল নেত্রকোনা-৪ আসনে আ’লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দৌলতদিয়ায়  নারী ও শিশুদের সুরক্ষা ও ক্ষমতায়ন প্রকল্প বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  সহিংসতা ছেড়ে আশাকরি বিএনপিও নির্বাচনে আসবে— স্বাস্থ্যমন্ত্রী আহসানুল ইসলাম টিটু তৃতীয়বারের মতো মনোনয়ন পেলেন উল্লাসে আসছে নাগরপুর   মানিকগঞ্জ-১আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র নিলেন এস.এম জাহিদ নেত্রকোনায় বিএনপির আন্দোলনে সক্রিয় রোটারিয়ান নাজমুল হাসান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় নির্বাচনী গণসংযোগে উত্তম কুন্ডু

রিপোর্টার / ৪৭ বার
আপডেট রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১৮ সেপ্টেম্বর-২০২২,রবিবার।

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসনের সদস্য পদপ্রার্থী উত্তম কুমার কুন্ডু বলেছেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ এবং জেলা পরিষদ নির্বাচনে মেয়র-কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান-মেম্বারদের প্রতি আমার শতভাগ আস্থা আছে। সেই আস্থার উপর বিশ্বাস করেই নির্বাচনী মাঠে আছি। রবিবার ১৮ সেপ্টেম্বর নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।
উত্তম কুন্ডু বলেন, প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ নির্বাচনের জন্য যে সব প্রস্তুতি প্রয়োজন তার সব কিছুই মাথায় রেখে নির্বাচনী মাঠে কাজ করছি। বিগত ৫ বছরে জেলা পরিষদের নির্বাচিত একজন সদস্য হিসেবে পরিচ্ছন্নভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করেছি। তাই জনপ্রতিনিধি (ভোটার) ও দলীয় নেতৃবৃন্দের উপর আস্থা আছে। চলতি বছরের ১৭ অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে পাংশা উপজেলা আসন থেকে সদস্য পদে দ্বিতীয়বারের মতো প্রার্থী হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু। তিনি পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এবং রাজবাড়ী জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য। এছাড়া রাজবাড়ী জেলা চেম্বার অব কমার্সের পরিচালক, পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও পাংশার নাট্যালোক সংগঠনের সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি।
জানা যায়, ২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ৭বার রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ আয়করদাতা হিসেবে রাষ্ট্রীয়ভাবে সম্মাননা পুরস্কার লাভ করেন বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু। রাজবাড়ী জেলা পরিষদের ২০১৬ সালে অনুষ্ঠিত নির্বাচনে পাংশা পৌরসভা, বাবুপাড়া ও মৌরাট ইউনিয়ন নিয়ে আসনে সদস্য নির্বাচিত হন তিনি। এবারে পাংশা পৌরসভা এবং উপজেলার ১০টি ইউনিয়ন নিয়ে একটি ওয়ার্ড।
বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু বলেন, পাংশা উপজেলা আসনের সদস্য পদপ্রার্থী হিসেবে গণসংযোগ করছি। ২০১৬ সালের ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় আমি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হই। এবারও তাদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। নির্বাচনে যার যার অবস্থান থেকে সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করেন তিনি।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com