Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে জহুরুল সভাপতি আরিফুল সাধারণ সম্পাদক নির্বাচিত

রিপোর্টার / ১০৪ বার
আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :৩০ জুন-২০২২,বৃহস্পতিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন গত মঙ্গলবার ২৮ জুন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মুহাম্মদ জহুরুল হক ৩৭০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী একেএম শরিফুল হুদা সাগর পেয়েছেন ২৪০ ভোট। এছাড়া মোঃ আরিফুল ইসলাম ৩৭৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আব্দুল মালেক পেয়েছেন ১২২ ভোট। সাধারণ সম্পাদক পদে অপর প্রতিদ্ব›দ্বী মোঃ আমিরুল ইসলাম ৬১ ভোট ও কাজী শামসুল হক সোহেল ৩৬ ভোট পেয়েছেন।
নির্বাচনে নির্বাহী সভাপতি পদে মাহফুজুর রহমান ৩৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী রেজাউল করিম পেয়েছেন ১৮৩ ভোট। সিনিয়র সহসভাপতি দু’টি পদে ৩৪৬ সমপরিমান ভোট পেয়ে আলমগীর হোসেন ও নুরুজ্জামান আহম্মেদ নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রতিদ্ব›দ্বী স্বরজিৎ কুমার বিশ্বাস ৩০৯ ভোট পেয়েছেন। সহসভাপতি তিনটি পদে মোঃ আব্দুল মজিদ ৩৩৬, আতিকুর রহমান ৩২৬ ও শাহ মোঃ হারুন-অর-রশিদ ২৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে প্রতিদ্ব›দ্বী মাজেদুর রহমান ২১২ ভোট ও দ্বীপ্লয় কুমার ১৮৪ ভোট পেয়েছেন। সহসভাপতি মহিলা দুটি পদে মমতাজ খানম সুমি ২৯০ ভোট ও দিলরুবা গুলরুখ ২৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›দ্বী নার্গিস আক্তার ২২৫ ভোট পেয়েছেন। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান খান ৩০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী জাহাঙ্গীর আলম ২৯৩ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদকের দুটি পদে আজিজুল ইসলাম ২৯৯ ভোট ও শামসুল কবীর ২৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›দ্বী রব্বান আলী শেখ ১৮০ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক মহিলা পদে ৩১৭ ভোট পেয়ে ফাহমিদা আফরিন ৩১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী শিপ্রা মন্ডল ২৬০ ভোট পেয়েছেন। সহসম্পাদক মহিলা পদে ৩৬৫ ভোট পেয়ে খাদিজা খাতুন নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী মালা খাতুন ১৮৮ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ইমরান শেখ ৪০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী আব্দুল গাফফার ১৭৯ ভোট পেয়েছেন। মহিলা সম্পাদক পদে ২৫৯ ভোট পেয়ে তামান্না আফরোজ নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী নিলরুবা ইয়াসমিন ২১৯ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে নজরুল ইসলাম ৩১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী আরিফুল ইসলাম ২৪৯ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম ৩৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী লংকেশ্বর পাল ২৫৩ ভোট পেয়েছেন। ক্রীড়া সম্পাদক পদে তুহিন মোল্লা ৩২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী রবিউল ইসলাম ২৬৪ ভোট পেয়েছেন। ধর্ম সম্পাদক পদে ফারুক হোসাইন ৩৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী সাইফুল ইসলাম ২৯৪ ভোট পেয়েছেন। কাব স্কাউটিং সম্পাদক পদে অগ্রদূত চক্রবর্তী ৩৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী আমজাদ হোসেন ২২০ ভোট পেয়েছেন। নির্বাচনে সর্বোচ্চ ৪০১ ভোট পেয়েছেন সাংগঠনিক সম্পাদক ইমরান শেখ।
জানা যায়, মোট ভোটার সংখ্যা ৬৬০। মোট কাস্টিং ভোটের পরিমাণ ৬২৮। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ কার্যক্রমে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বালিয়াকান্দির স্বাবলম্বী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম। ভোটগণনা শেষে রাত প্রায় ৯টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচনে জহুরুল-আরিফ প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়।
এরআগে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন- নির্বাহী সম্পাদক পদে জিয়াউর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক মহিলা পদে পপি বসাক, সহসম্পাদক পদে মোঃ আলী আসলাম, সহঅর্থ সম্পাদক পদে আব্দুর রশিদ, শিক্ষা সম্পাদক পদে আবুল কালাম আজাদ, আইন বিষয়ক সম্পাদক পদে খলিলুর রহমান সাহিত্য সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান, যোগাযোগ সম্পাদক পদে ওয়াহেদ মুরাদ, প্রচার সম্পাদক পদে রাশেদুল ইসলাম, আইসিটি বিষয়ক সম্পাদক পদে মোঃ এনামুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মনিরুজ্জামান মিলন। বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত সবাই জহুরুল-আরিফ পরিষদের।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com