Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় ফারিয়ার বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সভা কর্মসূচি পালন

রিপোর্টার / ৯৩ বার
আপডেট বুধবার, ২৯ জুন, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:২৯ জুন-২০২২,বুধবার।

বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া), পাংশা উপজেলা শাখার উদ্যোগে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার ২৮ জুন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক কর্তৃক ঔষধ কোম্পানীর প্রতিনিধিগণকে লাঞ্ছিত ও হেনস্থা করার প্রতিবাদে এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের বিচারের দাবীতে এ কর্মসূচির আয়োজন করা হয়।
জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাংশা রেলওয়ে স্টেশন চত্বর থেকে ব্যানারসহকারে বিক্ষোভ মিছিল শুরু করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর ঘুরে উপজেলা পরিষদ চত্বরে প্রতিবাদ সভা করে ফারিয়ার লোকজন।
প্রতিবাদ সভায় ফারিয়া পাংশার সভাপতি বাকি বিল্লাহ বিশ্বাস, সাধারণ সম্পাদক আবু নাসের খান সাবান, সোয়াদুর রহমান, রাসেল মিয়া, নূর নবী খান ও কামাল হোসেন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন- অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে। দেশের একজন নাগরিক হিসেবে, একজন পেশাজীবী হিসেবে প্রত্যেকেরই নিজ নিজ কর্মক্ষেত্রে কাজ করার অধিকার রয়েছে। রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে পেশাগত দায়িত্ব পালন কালে সহকর্মীদের লাঞ্ছিত ও হেনস্থা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের বিচার দাবী করেন ফারিয়া নেতৃবৃন্দ। দুপুর ১২টার দিকে কর্মসূচি শেষ হয়।

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com