Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাংশায় শুমারি কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

রিপোর্টার / ১১৬ বার
আপডেট বুধবার, ১৮ মে, ২০২২

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১৮  মে-২০২২,বুধবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের উদ্যোগে বুধবার (১৮ মে) দুপুরে জনশুমারি ও গৃহগণনা-২০২২ উপলক্ষে শুমারি/জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সাংবাদিক মো. মোক্তার হোসেন ও এসএম রাসেল কবির, পরিসংখ্যান অফিসের এবিএম মহিউদ্দিন আহমেদ প্রমূখ বক্তব্য রাখেন। সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ও স্বাগত বক্তব্য রাখেন পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন। বক্তারা আগামী ১৫-২১ জুন জনশুমারি ও গৃহগণনা-২০২২ কার্যক্রম সফলভাবে বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপির চেয়ারম্যান আবু হোসেন খান, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপির চেয়ারম্যান মো. আব্দুর রব (মোনা বিশ্বাস), কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু ও কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, পাংশা হাসপাতালের আরএমও ডা. তরুন কুমার পাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, সমাজ সেবা কর্মকর্তা মো. রবিউল ইসলামসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, শুমারি/জরিপ কমিটির সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com