Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পাবনায় মুক্তিযোদ্ধা আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

রিপোর্টার / ২৭ বার
আপডেট বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯

পাবনা প্রতিনিধি  :০৬ ফেব্রুয়ারি,বুধবার।

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

তিনটি গুলিবিদ্ধ হয়ে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বুধবার রাত সাড়ে দশটার দিকে মারা যান তিনি।

এর আগে বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে রূপপুর বিবিসি বাজার সংলগ্ন নিজ বাড়ির সামনে তিনি গুলিবিদ্ধ হন।

মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন তার ভাই। এক পর্যায়ে বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা একটি মোটরসাইকেলে করে এসে তার ওপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, মোটরসাইকেল যোগে দুইজন এসে গুলি করে পালিয়ে যায়। ঘটনার কারণ উদঘাটন ও তাদের গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে। তার সাথে কারো পূর্ব শত্রুতা ছিল কি না তা উদঘাটনে বিশেষ টিম কাজ শুরু করেছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com