Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পুলিশকে পর্যাপ্ত বেতন-ভাতা দিচ্ছে সরকার: আইজিপি

রিপোর্টার / ৩১ বার
আপডেট বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

দিনাজপুর প্রতিনিধি ১০ এপ্রিল ২০১৯, বুধবার।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, কোনো লোক বিপদে পড়ে বা অন্য কোনো কারণে থানায় আইনি সহায়তা চেয়ে বিমুখ হয়ে যেন ফিরে না যায় সেই দায়িত্বপালন করতে হবে থানায় অবস্থানরত কর্মকর্তাদের। এর যদি কোনো ব্যত্যয় ঘটে তবে অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বুধবার বিকাল সাড়ে ৫টায় দিনাজপুর পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশ আইনের সেবক। মহান স্বাধীনতাযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যদি এ দেশের বাঙালিরা ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণ করে এ দেশ স্বাধীন না করত তবে আমরা বাঙালিরা আজও পরাধীন হয়ে থাকতাম।

স্বাধীন দেশে কোনো নাগরিক যাতে পুলিশের কাছে গিয়ে আইনের সেবা থেকে বঞ্চিত না হয় প্রত্যেক পুলিশ সদস্যকে সে দিকে লক্ষ রেখে তার দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করার জন্য নির্দেশ দেন আইজিপি।

তিনি বলেন, পুলিশ সদস্যদের বিরুদ্ধে দায়িত্বপালনে কোনো গাফিলতি বা অবহেলা কোনোভাবে সহ্য করা হবে না। পুলিশ সদস্যদের এখন বেতন-ভাতা, রেশন পর্যাপ্ত পরিমাণে সরকার দিচ্ছে। তাই সততার সঙ্গে দায়িত্বপালন করলে পুরস্কৃত করা হবে।

অনুষ্ঠানে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার জয়নুল বারী, দিনাজপুর জেলা প্রশাসক (ডিসি) মো. মাহমুদুল আলম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আয়েজউদ্দীনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, পেশাজীবী, সামাজিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে বিকাল সাড়ে ৩টায় পুলিশ মহাপরিদর্শক বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com