Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু শুরুর সময়, একটি ডলারও ছিল না- মানিকগঞ্জে গৃহায়ন মন্ত্রী রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা  নবাবগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্বোধনী /সমাপনী অনুষ্ঠান সমাজসেবার বিশেষ অবদানে সম্মাননা স্মারক পেলেন দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান রহমান মন্ডল ভিক্ষা ছেড়ে  বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন। টাঙ্গাইল শহরে থমথমে অবস্থা ॥ ককটেল বিস্ফোরণ আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড  দৌলতপুরে প্রাণি সম্পদ প্রদর্শণী নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী  অনুষ্ঠিত  ঘুমন্ত স্বামীর গোপণাঙ্গ কেটে সন্তান রেখেই পালালেন স্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পুলিশি বাঁধায় মানিকগঞ্জে বিএনপির পদযত্রা

রিপোর্টার / ৭৬ বার
আপডেট মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: :১৮ জুলাই-২০২৩,মঙ্গলবার।
শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় সরকার পুণঃপ্রতিষ্ঠার এক দফা দাবীতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর এর নেতৃত্বে রর নেতৃত্বে সহা¯্রাধিক নেতা কর্মী নিয়ে বিএনপির পদযাত্রায় পুলিশের বাঁধার মুখে বেশী দুর অগ্রসর হতে পারেনি।
আজ মঙ্গলবার (১৮ জুলাই) সকালে শহরের চরবেউথা ব্রীজের পার থেকে একটি পদযাত্রা মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করতে গেলে বেউথা বাজার এলাকায় আসলে পুলিশ বাধা দেয়। এরপর নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে। পরে এখানেই সংখিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর। সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ।
এসময় অন্যান্যদের আরোও উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা বিএনপির সহ সভাপতি এ্যাড: আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন,সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদিন কায়সার,রফিক উদ্দিন ভুইয়া হাবু, দপ্তর সম্পাদক এ্যাড: আরিফ হোসেন লিটন,যুববিষক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ,জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু,সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিন্নাহ খান, সদস্য সচিব রকিবুল ইসলাম রাকিব, জেলা মহিলা দলের সভাপতি সাবিহা হাবিব,সাংগঠনিক সম্পাদক মাসুমা খানম মুক্তি, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল কাদের, ,জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজিব সহ অন্যান্যরা।
এসময় জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর বক্তব্যে বলেন, শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার ১ দফা দাবীতে আজকের এই শান্তিপূর্ণ পদযাত্রায় পুলিশ বাধা দিচ্ছে। আগামীতে সববাধা অতিক্রম করে শহরে সব কর্মসূচী পালন করা হবে। আজকে হাজার হাজার নেতাকর্মীদের অংশগ্রহন প্রমান করে দেশের মানুষ শান্তিতে নাই। মানুষ এই সরকারের পরিবর্তন চায়। নির্দলীয় সরকারের অধীন ছাড়া কোন পাতানো নির্বাচন হতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন।

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com