Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পুলিশ শুধু বিরোধী দল দমনে ব্যস্ত, নুসরাত হত্যাকাণ্ডে প্রমাণিত: মওদুদ

রিপোর্টার / ২৪ বার
আপডেট শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯

ফেনী  প্রতিনিধি ১৩ এপ্রিল ২০১৯, শনিবার।

নুসরাত জাহান রাফির বাড়িতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদসহ দলের নেতারা। ছবি: যুগান্তর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডে প্রমাণিত হয়েছে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। পুলিশ শুধু বিরোধী দল দমনে ব্যস্ত। দেশের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ পুলিশের কোনো ভূমিকা থাকে না।

মওদুদ বলেন, আমি রাজনৈতিক কারণে এই বক্তব্য দিচ্ছি না। নুসরাত একজন কিশোরী মেয়ে। এই কিশোরী মেয়েটাকে যে নির্মমভাবে হত্যা করা হয়েছে- তা অত্যন্ত ন্যক্কারজনক ও হৃদয়বিদারক।

তিনি বলেন, একজন শিক্ষকের মেয়ে আরেক শিক্ষকের কাছে পরম আদরের সন্তানের মতো হওয়ার কথা ছিল। কিন্তু এই নিষ্পাপ মেয়েটি একজন শিক্ষকের লালসার শিকার হতে হয়েছে। এই নৃশংস ঘটনায় আমরা নির্বাক ও হতবাক। এ ঘটনার বিচার দ্রুত আইনে হওয়া উচিত। তাহলে নুসরাতের আত্মা শান্তি পাবে। তার পরিবারের সদস্যরা শান্তি পাবে।

শনিবার বিকালে হত্যাকাণ্ডের শিকার ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সমবেদনা জানিয়ে এসব কথা বলেন মওদুদ।

এ সময় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু, মোহাম্মদ শাহাজান, আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ জনি, সাবেক মহিলা এমপি রেহেনা আক্তার রানু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়, জেলা বিএনপির সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার, প্রচার সম্পাদক গাজী হাবিব উল্যাহ মানিক, সোনাগাজী উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, পৌর বিএনপির সভাপতি ভিপি দুলাল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভূঞা, উপজেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আলম ভূঞা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি জয়নাল আবেদীন বাবলু, সাধারণ সম্পাদক সামছু উদ্দিন খোকন, সাবেক পৌর বিএনপির সভাপতি আলা উদ্দিন গঠন ও আবু তৈয়ব আজাদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে নেতারা নুসরাতের কবর জিয়ারত করে মোনাজাত করেন।

এদিকে বিকাল ৪টায় মাদ্রাসা শিক্ষা অধিদফতরের পরিদর্শক মো. বাদশা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নুসরাতের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

সাংবাদিকদের তিনি জানান, ইতিমধ্যে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহ ও প্রভাষক আবছার উদ্দিনের এমপিও স্থগিত করা হয়েছে। বেতনও স্থগিত করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com