Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

পূর্বদিনে দেওয়া হয়েছিলো আয়রন ট্যাবলেট কালুখালীতে ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

রিপোর্টার / ২০৮ বার
আপডেট মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

শহিদুল ইসলাম,কালুখালী(রাজবাড়ী) প্রতিনিধি :২৯ মার্চ-২০২২,মঙ্গলবার।

মঙ্গলবার সকালে রাজবাড়ীর কালুখালী উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ে ক্লাস করতে আসা ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে পরে। এদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিক্ষার্থীরা জানিয়েছে ,সোমবার তাদেরকে রাতে খাওয়ার জন্য আয়রন ট্যাবলেট প্রদান করা হয়েছিলো। তাদের ধারনা এই ট্যাবলেটের পার্শ্বপ্রতিক্রিয়ার কারনে ৬ জন অসুস্থ হয়েছে।
গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমেদ ৬ শিক্ষার্থী অসুস্থ হবার কথা স্বীকার করেছেন। তিনি জানান, সোমবার সকল শিক্ষার্থীকে আয়রন ট্যাবলেট প্রদান করা হয়েছে। তবে শিক্ষার্থীরা ওই ট্যাবলেটের কারনে অসুস্থ হয়নি। গ্যাস্টিকের কারনে এরা অসুস্থ হতে পারে। কারন এদের ১ জন বিরানী খেয়েছিলো। তিনি জানান, অসুস্থ ৩ জনকে প্রাথমিক চিকিৎসার পর বাড়ীতে পাঠানো হয়েছে। গুরুতর অসুস্থ জান্নাতুল, কেয়া ও রানীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলা স্থাস্থ্য পরিদর্শক শুশীল কুমার রাহা জানায়, শিক্ষার্থীকে আয়রন ট্যাবলেট প্রদান করার বিষয়টি তার জানা নেই। হাসপাতাল থেকে এ ধরনের ট্যাবলেট প্রদান করা হয়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারজানা ইসলাম জানায়,শিক্ষার্থীদের আয়রন ট্যাবলেট খাওয়ানোর আগে দেখা দরকার তাদের আয়রনের ঘাটতি আছে কিনা। না বুঝে ট্যাবলেট খাওয়ানো হলে ফল মন্দ হতে পারে। তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়রন ট্যাবলেট খাওয়ানোর ব্যাপারে আমাকে কেউ কিছু বলেনি। আমার দপ্তর থেকে এ ধরনের কোন ট্যাবলেট প্রদান করা হয়নি।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসিম আকতার জানায়,জেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে আয়রন ট্যাবলেট সংগ্রহ করে শিক্ষার্থীদের খাওয়ানো হয়েছে। বিষয়টি স্বাস্থ্য বিভাগের জানানোর বিষয় নয়,তাই জানানো হয়নি। তবে এই ট্যাবলেটের কোন পার্শ্বপ্রতিক্রিয়া প্রতিক্রিয়া নেই। তিনি বলেন, গোপালপুর উচ্চ বিদ্যালয়ে কেউ অসুস্থ হয়নি।

 

 

 

 

 

 

 

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com