Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে দৌলতপুরে আ.লীগের বিক্ষোভ

রিপোর্টার / ১০২ বার
আপডেট শনিবার, ৪ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক:০৪ জুন-২০২২,শনিবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিএনপি কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১ টায় দৌলতপুর বাজার উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। দৌলতপুর বাজার, উপজেলা পরিষদ, প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বিক্ষোভ শেষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা আওয়ামীলগের সদস্য ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,  ইউপি চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুশা,শওকত আলী খান, আখিনুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ,আনোয়ার হোসেন,ইউপি চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল , ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, মহিলা আওয়ামীলীগের সভাপতি রানী বেগম,সাধারন সম্পাদিকা তানিয়া  আক্তার,  চকমিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুর রহমান,সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এ.বি.খান বাবু,  উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,  ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দীন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আতোয়ার রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগনেতাকর্মীরা।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ যখন উন্নত দেশের কাতারে পৌছাতে যাচ্ছে। সকল বৃদ্ধাঙ্গুলী , ষড়যন্ত্র উপক্ষো করে পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। তখন দেশ বিরোধী চক্র বিএনপি ও তার দোসর‘রা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি সহ নানা ধরণের কুটুক্তি করছেন। বক্ত্রাা আরো বলেন, আওয়ামী লীগ ঠুনকে কোন দল নয়। আমরা মাঠে আছি, থাকব, এবং সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com