Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষা ক্ষেত্রেও ব্যাপক উন্নতি হয়েছে: এমপি দুর্জয়

রিপোর্টার / ২৪৩ বার
আপডেট শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:১৮ ফেব্রুয়ারি- ২০২৩, শনিবার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, যুব ও ক্রীড়া মন্ত্রানালয় এবং পানি সম্পদ মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ. এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রের পাশাপাশি শিক্ষা ক্ষেত্রেও ব্যাপক উন্নতি হয়েছে। শিক্ষার আলো প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গেছে। কারণ এই সরকার প্রতিটি বিদ্যালয়ের জরাজীর্ণ ভবনগুলোকে নতুন করে স্থাপন করে দিয়েছে। এছাড়া উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার জন্য প্রতিটি বিদ্যালয়ে ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন করে দিয়েছেন।

আজ  শনিবার বিকালে  মানিকগঞ্জের  ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেছেন ।

এর আগে, ঘিওর ক্রীড়া সংস্থার উদ্যোগে প্রয়াত অধ্যক্ষ সায়েদুর রহমান স্মৃতি নক-আউট ভলিবল, কেরাম, দাবা ও ক্রিকেট খেলার উদ্বোধন করেন তিনি।

সংসদ সদস্য   এ.এম  নাঈমুর রহমান দুর্জয় আরো  বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, শুধু কথায় নয় কাজেও বিশ্বাসী। মানিকগঞ্জসহ দেশের প্রতিটি জেলায় উন্নয়নের নানা ছোঁয়া পেয়েছে। শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ নয়, দেশের সকল মানুষের দায়িত্ব নিয়েছেন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে দেশ ও দেশের মানুষ ভালো থাকে। তাই তিনি উপস্থিত সকল শিক্ষার্থীর অভিভাবকের কাছে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী  অফিসার   হামিদুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম মিয়া মিন্টু, সাধারণ সম্পাদক মো. হামিদুর রহমান আলাই , জেলা  আওয়ামী যুবলীগের আহবায়ক ও পৌর  সভার   প্যানেল  মেয়র  আব্দুর রাজ্জাক রাজা, জেলা  সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবুল বাশার প্রমূখ।

এরপরে নাঈমুর রহমান দুর্জয় সিংজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com