Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রীর সঙ্গে আবরারের মা-বাবার সাক্ষাৎ

রিপোর্টার / ২৫ বার
আপডেট শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ২২ মার্চ ২০১৯,শুক্রবার।
রাজধানীর প্রগতি সরণি সড়কে সুপ্রভাত পরিবহনের বাসের ধাক্কায় নিহত বিশ্ববিদ্যালয় ছাত্র আবরার আহমেদ চৌধুরীর পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে তারা এই সাক্ষাৎ করেন।

এ সময় আবরারের বাবা অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আরিফ আহমেদ চৌধুরী, মা, ভোট ভাই ছাড়াও প্রধানমন্ত্রীর সামরিক সচিব জয়নুল আবেদীন, ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী আবরারের পরিবারকে সান্ত্বনা দেন। তাদের শোকে নিজেও সমান ব্যথি বলে জানান।

উল্লেখ্য, গত ১৯ মার্চ সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় প্রগতি সরণির সড়ক পার হতে গেলে সুপ্রভাত পরিবহনের একটি বেপরোয়া বাস আবরার আহমেদ চৌধুরীকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

আবরার আহমেদ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী। এ ঘটনায় পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

টানা দু’দিনের বিক্ষোভে শিক্ষার্থীরা নিরাপদ সড়ক দাবিতে নানা দাবি তুলে ধরেন। উত্তর সিটি করোপরেশন ও প্রশাসন সুপ্রভাত ও জাবালে নূর পরিবহনের রুট পারমিট বাতিল করে দাবির বিষয়ে আশ্বাস দিলে ২৮ মার্চ পর্যন্ত কর্মসূচি স্থগিত করেন শিক্ষার্থীরা।

ওইদিন রাতেই আবরার আহমেদ চৌধুরীর বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী বাদী হয়ে গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলার আসামি বাসচালককে গ্রেফতার করেছে পুলিশ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com