Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে বিশ্বাসী – এমপি দুর্জয়

রিপোর্টার / ১৪০ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক:২৮ এপ্রিল-২০২২,বৃহস্পতিবার।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটা পর্যায়ের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং মানুষের ভাগ্য উন্নয়নে বিশ্বাসী । বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন এবং দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে ঈদ উপহার পেয়েছেন আপনাদের এ খুশিতেই প্রধানমন্ত্রী খুশি।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরীর ইউনিয়নের বৈকন্ঠপুর এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন ।

 

সংসদ সদস্য  আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাদের ঘর নেই, বাড়ি নেই তাদের ঘরবাড়ি করে দিচ্ছেন। যা বহির্বিশ্বে নজিরবিহীন । আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন বারবার ক্ষমতায় আসতে পারেন।

কারণ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান সংসদ দুর্জয় । ঈদ উপহার নিতে আসা জমিলা খাতুন বলেন, আমার স্বামী নেই এক মেয়ে বিয়ে দিয়েছি সে আমাকে দেখে না । কোনমতে সরকারি একটা ভাতা পাই তাই দিয়া অনেক কষ্টে দিন পার করি । ঈদ আসলে একটা কাপড় কিনবার পারি না । আইজ এই কাপুর পাইয়া আমি অনেক খুশি ।

দোয়া করি আল্লাহ শেখ হাসিনা রে ও আমাগো এমপিরে বারে বারে ক্ষমতায় আনুক । এ সময় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের সহধর্মীনি বিশিষ্ট সমাজ সেবিকা ফারহানা রহমান হ্যাপি, মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, সিংজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোঃ আসাদুর রহমান মিঠু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম খান মনি, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুর আব্বাস আকাশসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com