Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রী খুন

রিপোর্টার / ২৯ বার
আপডেট বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯

গাজীপুর প্রতিনিধি:১৭এপ্রিল ২০১৯,বুধবার।
গাজীপুরের কোনাবাড়ীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শারমিন আক্তার লিজা নামে এক কলেজছাত্রী ছুরিকাঘাতে খুন হয়েছে। এ হত্যার অভিযোগ উঠেছে মুস্তাকিন রহমান রাজু নামে একি তরুণের বিরুদ্ধে। বুধবার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। এর পরই মুস্তাকিন রহমানকে আটক করেছে পুলিশ।

নিহত লিজা গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার শফিকুল ইসলাম শাফির মেয়ে ও কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিলেন বলে জানা গেছে। এছাড়াও মুস্তাকিন কোনাবাড়ী লিংকন মেমোরিয়াল কলেজের শিক্ষার্থী এবং গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন সালনা এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ সুত্র বলছে, সকালে পরীক্ষা দিতে কলেজে যান লিজা। পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে বাসায় ফেরার পথে কোনাবাড়ী কাঁচা বাজার এলাকায় পৌঁছালে তাকে প্রেমের প্রস্তাব দেন মুস্তাকিন। এ সময় প্রস্তাব প্রত্যাখ্যান করায় লিজাকে ছুরিকাঘাত করেন মুস্তাকিন। তখন গুরুতর আহতাবস্থায় লিজাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদ হোসেন জানান, এ ঘটনায় রাজুকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com