Logo
ব্রেকিং :
ভোলায় ট্রলি উল্টে গুরুতর আহত দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৫ নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান  “নবাবগঞ্জে মামলা দায়েরের  ২৪ ঘন্টার মধ্যে চোর আটক , চোরাই মাল উদ্ধার ।” নগরকান্দায় জমকালো আয়োজনে এন,সি,টি, গার্মেন্টস এর শুভ উদ্বোধন  আদমদীঘিতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত সান্তাহার সরকারি কলেজে একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাসের শুভ উদ্বোধন ঢাকার মহা সমাবেশ সফল করতে টাঙ্গাইলে গালা ইউনিয়ন বিএনপির লিফলেট বিতরণ টাঙ্গাইলে পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে শোভাযাত্রা নেত্রকোনায় শিল্পোদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষন কোর্স জনগনও মনে করে ভোট ছাড়া অন্য কোন উপায় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ফরিদপুরে প্রেমের ফাঁদে যুবক অপহরণ, দুই তরুণীসহ গ্রেফতার ৪

রিপোর্টার / ২৭ বার
আপডেট বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

ফরিদপুর প্রতিনিধি : ১০ এপ্রিল ২০১৯,বুধবার।

ফরিদপুর শহরের আলীপুর এলাকার রওশন খাঁ সড়কের একটি পরিত্যক্ত ভবনের চারতলা থেকে অপহৃত এক যুবককে উদ্ধার ও চার অপহরণকারীকে আটক করেছে ফরিদপুর ডিবি পুলিশের একটি দল।

মঙ্গলবার দিনগত রাতে প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাটাগড় এলাকার সাথী আক্তার (২৫), বেদানা আক্তার (৩০), শহরের উত্তর আলীপুর এলাকার অন্তর (২৫) ও কুঠিবাড়ি কমলাপুরের হাসান (২২)।

ভুক্তভোগী যুবক ও জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুরের সালথা উপজেলার যুবক রাকিবুল ইসলামের (২৫) সঙ্গে ফেসবুকে সাথী নামে এক মেয়ের বন্ধুত্ব হয়। ফেসবুক থেকে ফোন নম্বর নিয়ে কথা বলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। মঙ্গলবার দুপুরে রাকিব ওই মেয়ের সঙ্গে দেখা করতে সালথা উপজেলা থেকে ফরিদপুর শহরে আসেন।

ফরিদপুর শহরে এসে সাথীকে ফোন দেন রাকিব। সাথী তখন রাকীবকে শহরের আলীপুর এলাকার বাদামতলী ব্রিজের উপর আসতে বলে। আরো বলে সেখান তার পরিচিত দুইটি ছেলে অন্তর ও হাসান তাকে বাসায় নিয়ে আসবে।

রাকিব ওই ব্রিজের উপর গেলে অন্তর ও হাসান তাকে নিয়ে আলীপুর বাদামতলী সড়কের পরিত্যক্ত চারতলা একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে সাথী ও তার সহযোগী বেদানা নামে আরেক মেয়ে উপস্থিত ছিলেন।

সেখানে রাকিবকে আটককে রেখে প্রথমে মারধর করা হয়। একপর্যায়ে রাকিবের ফোন থেকে পরিবারের কাছে ফোন করে বিকাশে টাকা চাওয়া হয়। ঘটনা জানতে পেরে রাকিবের পরিবার রাতে ফরিদপুরে এসে জেলা গোয়েন্দা পুলিশকে ঘটনাটি জানায়।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ বিপুল চন্দ্র দে জানান, রাকিবের পরিবারের কাছ থেকে ঘটনা জানতে পেরে বুঝলাম, টাকার জন্যই ছেলেটার সঙ্গে প্রতারণা করে ডেকে আনা হয়েছে। আমরা তখন প্রযুক্তির সহায়তা নিলাম। এবং ভুক্তভোগীর পরিবারকে বললাম বিকাশ নম্বর নেয়ার জন্য। বিকাশ নম্বরটির অবস্থান দেখা গেল ফরিদপুর শহরের একটি দোকানে। তখন ছদ্দবেশে গোয়েন্দা পুলিশ ওই দোকানে অবস্থান নেয়। অপহরণচক্রের সদস্য ওই দোকানে টাকা তুলতে গেলে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আলীপুরের ওই বাড়িতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। এসময় অভিযুক্ত তরুণী সাথী, তার সহযোগী বেদানা, অন্তর ও হাসানকে আটক করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী যুবকের ভাই কোবাত হোসেন বাদী হয়ে ওই চারজনকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা করেছেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com