Logo
ব্রেকিং :
বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত      পাবিপ্রবির ১৪তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত টাঙ্গাইলে জ্বীনের বাদশা ও তার সহযোগী গ্রেফতার নগরকান্দায় শশা প্রাথমিক বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া  প্রতিযোগিতা অনুষ্ঠিত  ময়মনসিংহ জেলা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি আদমদীঘিতে ইউএনও’র কম্বল পেলেন প্রতিবন্ধী জোৎস্না বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে লোহাগড়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার গোয়ালন্দে মাঠ  দিবস পালিত নাগরপুরে সরকারের উন্নয়নের ধারা প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ নেতা হিমু
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা… স্বাস্থ্য মন্ত্রী

রিপোর্টার / ৩১ বার
আপডেট শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ঃ ২৬ জানুয়ারী,শনিবার ।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগন উন্নয়নের পাশাপাশি শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সারা দেশের মানুষ বিপুল ভোটে আওয়ামীলীগকে বিজয়ী করেছেন। বিভিন্ন দেশ অভিনন্দন জানিয়েছেন, কিন্তু বিএনপি জামাত জোট নির্বাচনকে প্রশ্ন বৃদ্ধি করতে নানা কৌশল অবলম্বন করছেন। তারা দেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তাদের কাজই হলো যতো ভালো কাজই করুক না কেন, অন্যের সমালোচনা করা। বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে সংবর্ধনা দেন। ওই সংবর্ধনা সভায় তিন এসব কথা বলেন।
মন্ত্রী হওয়ার পর জাহিদ মালেক স্বপন শনিবার প্রথম মানিকগঞ্জে আসনে। প্রথম বারের মতো মানিকগঞ্জে আওয়ামীলীগের কেউ পূর্নাঙ্গ মন্ত্রী হয়েছেন। তাই জেলা আওয়ামীলীগের পাশাপাশি গণসংবর্ধনা সভায় মানিকগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত হন।
মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনের স্ত্রী সাবানা মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিমসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সংবর্ধিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, স্বাস্থ্য বিভাগে আগে প্রতিমন্ত্রীর দায়িত্ব সততার সাথে পালন করেছি। মানিকগঞ্জ বাসীর দাবি ছিল পূর্নাঙ্গ মন্ত্রীর। আপনার বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন বলেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য মন্ত্রনালয়ের মতো বড় একটি মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। এই গৌরব মানিকগঞ্জ বাসীর।
তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেথ হাসিনা দেশের প্রতিটি মানুষের ভাগ্যউন্নয়ন নিয়ে চিন্তা করেন। দেশের উন্নয়নের পাশাপাশি বেকারত্বদের কর্মসংস্থানের ব্যবস্থা ও ব্যবসা বাণিজ্যের চিন্তা করেন। দেশ কি ভাবে এগিয়ে যাবেন তা নিয়ে তিনি সব সময় কাজ করে যাচ্ছেন।
সংবর্ধনা সভায় দুই শতাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা শেষে আতোশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতির অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com