Logo
ব্রেকিং :
হস্ত ও কুটির শিল্পকে বিশ্ব বাজারে পৌছে দেয়া হবে—– বানিজ্য প্রতিমন্ত্রী দৌলতপুরে উপজেলা প্রশাসনের বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন দৌলতপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সাবেক সাংসদ দূর্জয়ের শুভেচ্ছা বিনিময় নাগরপুরে আ.লীগ নেতাকর্মীদের ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তারানা হালিম এমপি রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু মির্জাপুরে ফিল্মি স্টাইলে অপহরণকারী আটক রাজবাড়ীতে ‘হার পাওয়ার’ প্রকল্পের আওতায় নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন—–রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার বস্ত্র বিতর  নাগরপুরে শিল্প উদ্যোক্তা কোমলের উদ্যোগে মুসল্লিদের ঈদ উপহার প্রদান
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানালেন—- স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার / ২০৬ বার
আপডেট রবিবার, ২৩ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:২৩ জুলাই-২০২৩,রবিবার।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে বলেন, আপনারা নির্বাচনে আসুন। নির্বাচনে আসুন মানুষের কাছে আপনাদের কতোটুক গ্রহনযোগ্য আছে তা নির্বাচনে এসে প্রমান করুন। আপনার সংগঠন মানেন না, সংবিধান মানেনা। আপনারা অসংবিধানিক ভাবে কথা বলেন। আসুন নির্বাচনে পরীক্ষা হয়ে যাবে কার কতোটুক শক্তি আছে, কার কতো ভোট আছে তা প্রমান হয়ে যাবে।

স্বাস্থ্য মন্ত্রী বিএনপির উদ্দেশ্য বলেন, আওয়ামীলীগ এতো ছোট সংগঠন নয়, একটি ছোট দল নয়, শেখ হাসিনা বঙ্গবন্ধুর কণ্যা হিমালয় পর্বতের মতো দাঁড়িয়ে আছে, হিমালয় পর্বতকে কেউ ধাক্কা দিয়ে ফেলতে পারবে না। এটা আপনাদের বুঝতে হবে। তিনি ওই দলটির উদ্দেশ্যে আরো বলেন, এই দেশকে আপনারা কখনো আপন করে নিতে পারেননি, এখন আপনার হুমকি দেন, আওয়ামীলীগকে দেশ থেকে তাড়িয়ে দিবেন।

করোনায় নিয়ন্ত্রনে বাংলাদেশ বিশ্বের মধ্যে পঞ্চম ও এশিয়ার মধ্যে প্রথম হওয়ার কারণে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপনকে রবিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, করোনার সময় কোথায় ছিলেন আপনারা, মানুষ যখন কষ্টে থাকে তখন আপনারা কোথায় ছিলেন। করোনার সময় আপনাদের দেখতে পায়নি, স্বাধীনতার সময় দেখেছি জামাতের সাথে থেকে স্বাধীনতার যুদ্ধের বিরোধীতা করে গেছেন। আপনারা জামায়াতকে এমপি মন্ত্রী বানিয়েছেন। আপনারা শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করেছেন। আপনারা দেশকে দেউলিয়া করেদিয়েছেন।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন, করোনাকালিন সময়ে যত চিকিৎসা হয়েছে তা প্রধান মন্ত্রী শেথ হাসিনার নির্দেশে হয়েছে। ৫০ হাজার কোটি টাকার ভ্যাকসিন বিনা মূল্যে বাংলার মানুষকে দেওয়া হয়েছে। যারা করোনাকালিন সময়ে সমালোচনা করেছিলেন তারা এখন কোথায়। আপনারা বলেছিলেন প্রতিদিন বাংলাদেশে ৫ হাজার লোক মারা যাবেন। আপনারা বলেছিলেন চিকিৎসা দিতে পারবে না,বিদেশীরা ও অক্সফোর্ড থেকে বলা হয়েছিলো , আমি তাদের বলতে চাই বাংলাদেশের মানুষ চিকিৎসা পেয়েছেন, ভ্যাকসিন পেয়েছেন যেটা আপনারা দিতে পারেননি, উন্নতদেশ আমেরিকাও ৫০ ভাগের বেশী ভ্যাকসিন দিতে পারেনি দিতে পারে নাই।
তিনি আরো বলেন, বাংলাদেশে ১৭ কোটি মানুষের মধ্যে শতকরা ৯৫ ভাগ মানুষকে ভ্যাকসিন দিতে পেরেছি। আমরা প্রতিটি মানুষকে হাসপাতালে বেডে চিকিৎসা দিতে পেরেছি। ইউরোপ, ইটালিতে মানুষকে ট্রেন্টের মধ্যে ফেলে রেখে চলে গেছে, তাদের ওখানে হাজার হাজার লাখো লাখো মানুষ মৃত্যু বরণ করেছে। করোনা বিশ্বের ৭০ লক্ষ লোক মারা গেছে, ৭০ কোটি মানুষ আক্রান্ত হয়েছিলো। বাংলাদেশের এই ধরণের চিত্রি হয়নি। বাংলাদেশের মানুষকে সম্মানের সাথে চিকিৎসা দিতে পেরেছি। করোনায় নিয়ন্ত্রনে আমরা বিশ্বের মধ্যে পঞ্চম ও এশিয়ার মধ্যে প্রথম হয়েছি।
রবিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপনকে গণসংবর্ধনায় সভায় বক্তব্য রাখেন, বিসিবির পরিচালক মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম,সহ-সভাপতি সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা মহিলালীগের সভাপতি মৃদুলা রহমান, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকী তুষার, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।
এর পর স্বাস্থ্য মন্ত্রী দেশ ও মানিকগঞ্জের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আগামীতে নৌকার প্রার্থীদের বিজয়ী করার জন্য আহবান জানান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com