Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপির এমপিদের শপথ নেবার খবর ভিত্তিহীন: ফখরুল

রিপোর্টার / ২১ বার
আপডেট শনিবার, ২০ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:  ২০ এপ্রিল ২০১৯,
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিনিময়ে বিএনপি থেকে একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিতরা শপথগ্রহণ করবেন- এমন খবর অসত্য ও ভিত্তিহীন। জানালেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২০ এপ্রিল) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার নোয়াগাঁও গ্রামে নির্যাতিত বিএনপি নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের আগে গণমাধ্যমকে তিনি একথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে পাঠানোর অর্থ হলো পরিকল্পিতভাবে তাকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা।

তিনি বলেন, আমরা যে চিন্তাভাবনা নিয়ে মুক্তিযুদ্ধ করেছি, আওয়ামী লীগ সেই চেতনা ধ্বংস করে দিয়েছে। তারা গণতন্ত্রকে শেষ করে দিয়েছে। মানুষের অধিকারকে হরণ করেছে। আজকে তারা পিস্তল, বন্দুকের জোরে এবং আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে ক্ষমতা ধরে রাখতে চায়।

বিএনপি মহাসচিব বলেন, আইনগতভাবে খালেদা জিয়া জামিন পাওয়ার যোগ্য। কিন্তু সরকার ইচ্ছাকৃতভাবে তার জামিন বিলম্বিত করছে। যার কারণে তিনি ১৪ মাস ধরে কারাগারে। সরকারদলীয় অনেকে সাজাপ্রাপ্ত হয়েও মুক্ত আছেন এবং মন্ত্রিত্বও করছেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com