Logo
ব্রেকিং :
নাগরপুরে মহাসড়কের পাশে অবকাঠামো নির্মাণে প্রশাসনের নিষেধাজ্ঞা জারি প্রভাবশালীর অত্যাচারে জীবনের ভয়ে  ছয় মাস থেকে বাড়ি ছাড়া ২টি পরিবার দিনাজপুরের নবাবগঞ্জে ইট ভাটায় অভিযান, জরিমানা আদায় কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়ন জামিনে মুক্ত নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভা নেত্রকোনায় অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর কর্মশালা নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী নড়াইলে জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার ভোলার শশীভূষণে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা ও র‌্যালি অনুষ্ঠিত কালিয়ায় নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার লাশ উদ্ধার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপি-ঐক্যফ্রন্টকে ভোট না দেয়ার আহ্বান জয়ের

রিপোর্টার / ৪৪ বার
আপডেট রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক: ১৬ ডিসেম্বর,রবিবার ।

স্বাধীনতার ৪৭তম বার্ষিকীতে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়। তিনি আসছে নির্বাচনে স্বাধীনতাবিরোধী ও তাদের দোসরদের ভোট না দেয়ার আহবান জানিয়েছেন।
রোববার মহান বিজয় দিবসের সকালে নিজের ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দেন জয়। এতে তিনি এই আহবান জানান।
বাংলাদেশের স্বাধীনতা ও বিজয় দিবস ভুলে যাওয়া সম্ভব নয় উল্লেখ করে জয় লিখেন, বাংলাদেশ ও আমার বয়স একই।
প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা একাদশ সংসদ নির্বাচনে বিএনপি ও তাদের জোটকে প্রত্যাখ্যান করার আহবান জানিয়েছেন।জয়ের মতে ধানের শীষে ভোট মানেই মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদদের হত্যাকারীদের পক্ষে ভোট।
সজীব ওয়াজেদ জয়ের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-
‘বাংলাদেশ কত বছর আগে স্বাধীন হয়েছিল তা আমি চাইলেও ভুলতে পারব না। কারণ, আমার জন্ম মুক্তিযুদ্ধের সময়। বাংলাদেশ আর আমার বয়স একই।বিজয়ের ৪৭ বছর পর, আজকের এই বিজয় দিবসে, আসুন আমরা প্রতিজ্ঞা করি কখনও যুদ্ধাপরাধী ও তাদের দোসর বিএনপি-ঐক্যফ্রন্টকে ভোট না দেয়ার। ধানের শীষে ভোট মানেই ৩০ লাখ শহীদের হত্যাকারীদের পক্ষে ভোট। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com