Logo
ব্রেকিং :
২ শিশুপুত্রসহ  ভাগ্নিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড কালিহাতী প্রেসক্লাবের নয়া সভাপতি রঞ্জন-সম্পাদক মিল্টন মানিকগঞ্জ কামিল মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন স্থগিত নেত্রকোনায় অনুকূলচন্দ্রের নগর পরিক্রমা সিরাজগঞ্জে বিরোধের জের ধরে  প্রতিপক্ষের   রোপনকৃত ৫০টি  চারা গাছ কর্তনের অভিযোগ নাগরপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত  সাংবাদিকের  মৃত্যুতে নগরকান্দা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন চালু করা হবে—-রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম সিরাজগঞ্জে শালুয়াভিটা সিনিয়র  মাদ্রাসায়  তিনটি পদে নিয়োগ পরীক্ষার  আগেই  মোটা অংকের অর্থের বিনিময়ে প্রার্থী চুড়ান্ত করার অভিযোগ  নাগরপুরে  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষা উপকরণ বিতরণ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপি জনগণের প্রকৃতদল, তাই সরকার ভয় পায়- সৈয়দপুরে কেন্দ্রীয় নেতা আনিসুজ্জামান খান

রিপোর্টার / ৬৪ বার
আপডেট রবিবার, ৩১ জুলাই, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:৩১ জুলাই-২০২২,রবিবার।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) হলো জনগণের প্রকৃত দল। তাই বিএনপিকে অবৈধ আওয়ামী সরকার সবচেয়ে বেশি ভয় পায়। সেকারণে আমাদেরকে কোনরকম কর্মসূচি পালন করতে দেয়না। অথচ আমরা জনগণের জন্য জনস্বার্থে রাজনীতি করি, আন্দোলন সংগ্রাম করি। অনেক ছোট ছোট অখ্যাত দল ব্যক্তি প্রকাশ্যে মিটিং মিছিল করলেও কোন বাধা নেই। সবসময় আমাদের কাজেই অগণতান্ত্রিক ফ্যাসিবাদী এই সরকারের বাধা।
উপরোক্ত কথাগুলো বলেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মো. আনিসুজ্জামান খান বাবু। তিনি রবিবার (৩১ জুলাই)  বিকাল সাড়ে ৫ টায় নীলফামারীর সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যুতের সংকটের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে।
এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার। অন্যদের মধ্যে বক্তব্য বলেন, জেলা সদস্য সচিব শাহিন আকতার, যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, প্রভাষক শওকত হায়াত শাহ, জিয়াউল হক জিয়া, শফিকুল ইসলাম জনি, পৌর আহ্বায়ক শেখ বাবলু, যুগ্ম আহবায়ক এরশাদ হোসেন পাপ্পু, আনোয়ার হোসেন প্রামাণিক, উপজেলা আহ্বায়ক রেজাউল করিম লোকমান, সদস্য সচিব আনোয়ারুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি আরও বলেন, বিনাভোটের এই সরকার যাচ্ছেতাই ভাবে দেশ চালাচ্ছে। একারণে দেশের বারোটা বেজে গেছে। সব সেক্টর চরম লুটপাট আর নৈরাজ্য চালিয়ে সব টাকা পকেটস্থ করেছে সরকার সংশ্লিষ্ট কতিপয় দূর্বৃত্ত। তারা উন্নয়নের বুলি আওড়ালেও প্রকৃত অর্থে কোন উন্নয়নই হয়নি দেশ ও জনগণের। যেটুকু উন্নতি হয়েছে আওয়ামী ও শেখ পরিবারের।
তিনি বলেন, সরকারের অপরিণামদর্শী সিদ্ধান্ত ও অব্যবস্থাপনার অন্যতম নজির বিদ্যুৎ খাত। এখাতে সরকারের পোষা ধণকুবেররা ইতিহাসের চরমতম লুটপাট করেছে। বিদ্যুৎ উৎপাদন ও সরবরাহ না করেই হাতিয়ে নিয়েছে হাজার হাজার কোটি টাকা। যার ফলে আজ স্মরণকালের ভয়াবহ বিদ্যুৎ সংকট দেখা দিয়েছে। অথচ সরকারের মন্ত্রী এমপিরা বিদ্যুৎ ফেরি করে বিক্রির দিবাস্বপ্ন সংসসদে উপস্থাপন করে জাতিকে নিয়ে হাস্যরস করেছে। আর আজ বিদ্যুৎ সাশ্রয়ে জনগণকেই ভোগান্তিতে ফেলেছে।
একদিকে তাদের মুখে উন্নয়নের ফুলঝুরি। অন্যদিকে প্রকৃত দূরাবস্থা এখন অনেকটাই প্রকাশ্য। তারেরও সরকারের বাগাড়ম্বর থেমে নেই। এর কারণ জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা বা দায়িত্বশীলতা কিছুই নেই। তাই তারা জনগণের স্বার্থ জলাঞ্জলি দিয়ে নিজেদের আখের গোছানো মত্ত। এমন অনিয়মের বিরুদ্ধে আমাদেরকেই রুখে দাঁড়াতে হবে।
জনগণের দল হিসেবে এটা বিএনপি’র দায়িত্ব। শহীদ জিয়ার নীতি আদর্শের এই দলই পারবে জনগনকে তাদের সব অধিকার ফিরিয়ে দিতে। এজন্য জনগণকে সকল আন্দোলন সংগ্রামে সম্পৃক্ত করে স্বৈরাচারী এই সরকারের পতন ঘটানোর সময় আরও ঘনিয়ে আনতে হবে। তাহলেই দেশ ও জনগণ আসন্ন ধ্বংস থেকে রক্ষা পাবে। (ছবি আছে)


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com