Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিএনপি হচ্ছে শীতের পাখি  -সৈয়দপুরে ড. হাছান মাহমুদ

রিপোর্টার / ৬৫ বার
আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী)  প্রতিনিধি:১৫ জানুয়ারি-২০২৩,রবিবার।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন বিএনপি হচ্ছে শীতের পাখি। শীত আসলে  অতিথি পাখিরা যেমন এদেশে এসে মাছ খেয়ে, ধান খেয়ে মোটা হয়ে চলে যায়। তেমনি বিএনপির নেতাকর্মীদেরও শুধু ভোটের সময়ই দেখা যায়। সারা বছর তাদের দেখা যায় না। তারা মানুষের জন্য নয়, শুধু নিজেদের জন্য রাজনীতি করে।
তিনি রবিবার (১৫ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সৈয়দপুরসহ রংপুর অঞ্চলের ১৪ বছর আগের চেহারা দেখেন, আর আজকের চেহারা দেখেন। অনেক পরিবর্তন হয়েছে। অনেক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। অন্যদিকে বিএনপি ক্ষমতায় গেলেই লুটেপুটে খায়।
মন্ত্রী বলেন, বিএনপি আওয়ামীলীগের বিরুদ্ধে তথা সরকারের বিরুদ্ধে দেশে বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তারা যতই ষড়যন্ত্র করুক না সাংবিধানিক নিয়মে সময়মতই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচনে তারা নৌকার বিজয় ঠেকাতে পারবে না।
নীলফামারী জেলা আওয়ামী লীগের সহযোগিতায় স্থানীয় রেলওয়ে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।
এ সময় অন্যান্যদের মধ্যে রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে  স্থানীয় সড়ক ও জনপথের রেস্টহাউসে রংপুর বিভাগের ৯ টি সাংগঠনিক জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভায় অংশ নেন তিনি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com