Logo
ব্রেকিং :
বিপিএলের ট্রফি গেল বরিশালে শপথ নিলেন নতুন ৭ প্রতিমন্ত্রী বেইলি রোডের আগুনে মৃত ৩৮ জনের পরিচয় শনাক্ত, হস্তান্তর ২৯ বেইলি রোডের আগুনে ৪৬ জনের মৃত্যু : আশঙ্কাজনক ১৯ ঘিওরে রাতের আঁধারে বিদ্যালয়ের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেললো দুর্বৃত্তরা রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা  নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট গোয়ালন্দে দীর্ঘ দিন পর  শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু, চলছে শিক্ষার্থী ভর্তি গোয়ালন্দে পায়াকট বাংলাদেশের  সেফ হোমে ইউএনও’র মানবিক সাহায্য প্রদান নেত্রকোনায় দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিদ্যুৎ সেক্টরের মহাবিপর্যয়ের প্রতিবাদে সৈয়দপুরে জামায়াতের বিক্ষোভ সমাবেশ

রিপোর্টার / ৬৭ বার
আপডেট রবিবার, ৩১ জুলাই, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:৩১ জুলাই-২০২২,রবিবার।
সীমাহীন দূর্নীতি, অব্যবস্থাপনা ও অপরিণামদর্শী সিদ্ধান্তের ফলে বিদ্যুৎ সেক্টরে মহাবিপর্যয়ের প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ জামায়াতে বিক্ষোভ সমাবেশ করেছে। রবিবার (৩১ জুলাই) বিকাল ৪ টায় উত্তরা আবাসন এলাকায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আমীর হাফেজ মাওলানা আব্দুল মুনতাকিম, সেক্রেটারী মাওলানা গওহর আলী, পৌর আমীর শরফুদ্দীন খাঁন।
উপস্থিত ছিলেন পৌর নায়েবে আমীর মাওলানা আব্দুস ছামাদ আজাদ, সেক্রেটারী মাওলানা ওয়াজেদ আলী, সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল মেমেন। সমাবেশ ও মিছিলে দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। মিছিলটি আবাসনের প্রতিটি সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিদ্যুতের ভেলকিবাজিতে ভুক্তভোগী সাধারণ মানুষ ও ব্যবসায়ীরাও সমর্থন ব্যক্ত করে মিছিলে সম্পৃক্ত হয়।
বক্তারা বলেন, বর্তমান আওয়ামী সরকার দিনের ভোট আগের রাতেই চুরি করাই শুধু নয় বিনাভোটেই গায়ের জোরে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা না থাকায় ইতিহাসের সর্বোাচ্চ লুটপাটে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। এক বিদ্যুৎ খাতেই অভাবনীয় নৈরাজ্য করে পারিবারিক ব্যবসায়ীদের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা পকেটস্থ করেছে।
আর তার খেসারত দিতে হচ্ছে জনগণকে। বিদ্যুৎ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতার তবলা বাজিয়ে অহংকারকারীরা আজ কৃচ্ছতাসাধনের নামে লোডশেডিং সিডিউল ঘোষণা করে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলেছে। সরকারের মন্ত্রী এমপিসহ সচিবালয়, সরকারী দপ্তরসমুহে বিদ্যুৎ সাশ্রয়ে কোন পদক্ষেপ না নিয়ে ছোট ছোট ব্যবসায়ীদের রাত ৮ টার মধ্যে প্রতিষ্ঠান বন্ধ করতে বলছে। আর না করলে অভিযান চালিয়ে জেল ও জরিমানা করছে। অথচ দিনের বেলায় ৩-৪ ঘন্টায়ও বিদ্যুৎ পাচ্ছেনা জনগণ।
আসলে উন্নয়নের যত তুবড়ি আওড়ানো হোক সবই বাগাড়ম্বর মাত্র। প্রকৃত অর্থে দেশ বা জনগণের কোন উন্নয়নই হয়নি। উন্নয়নের নামে আওয়ামী রাজনীতির সাথে জড়িতরা আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে মাত্র। আর দেশের সেই টাকা পাচার করে দেশের অর্থনীতিকে খোলশে পরিনত করেছে। যে কারণে আজ সবক্ষেত্রেই ভঙ্গুর অবস্থা। দেশ ও জনগণ সত্যিকার অর্থেই ভালো নেই। বিদ্যুৎ ক্ষেত্রের এই পরিনতি মূলতঃ সরকারের দেশবিরোধী কর্মকাণ্ডেরই ফসল।
অচিরেই এই অবৈধ সরকারকে বিতারিত না করলে দেশ দেউলিয়া হতে বাধ্য। এই পরিস্থিতি থেকে বাঁচতে হলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশপ্রেমিক ঈমানদার নেতৃত্বের হাতে রাষ্ট্র ক্ষমতা হস্তান্তরের বিকল্প নেই। এব্যাপারে যত দ্রুত উদ্যোগ নেয়া হবে তত তাড়াতাড়ি সুফল পাওয়া যাবে এবং অনিবার্য ধ্বংসের হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে। আর আল্লাহর আইন ও সৎ লোকের শাসনই এক্ষেত্রে একমাত্র সমাধান। যা জামায়াতে ইসলামী ছাড়া আর কেউ করতে পারেনি। কখনো পারবেওনা। (ছবি আছে)


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com