Logo
ব্রেকিং :
ছায়াপথ সাহিত্য পরিষদের  প্রথম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  নাগরপুর মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন;সভাপতি ফজলুর রহমান , সাধারণ সম্পাদক মো.আব্দুল রউফ দিনাজপুরের নবাবগঞ্জে ৬১অবৈধ করাতকল  গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিশ্বকাপে ভারতের বিপক্ষে লড়াই শুধু একটি গেম: ওয়াসিম

রিপোর্টার / ২৩ বার
আপডেট শনিবার, ২০ এপ্রিল, ২০১৯

স্পোর্টস ডেস্ক ২০ এপ্রিল ২০১৯,

বাঁহাতি অলরাউন্ডার ইমাদ ওয়াসিম মনে করেন, বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে লড়াই শুধু একটি গেম। অন্য ম্যাচগুলোর মতোই। ম্যাচ বাই ম্যাচ পরিকল্পনা করবেন তারা।

লাহোরে এআরওয়াই নিউজকে ইমাদ বলেন, বহুজাতিক টুর্নামেন্টের জন্য দল ভালোভাবে প্রস্তুত। আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড ওয়েলসে এটি শুরু হবে।

তিনি বলেন, আমরা জানি সবার চোখ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে। কিন্তু আমাদের কাছে এটি মাত্র একটি খেলা।

ফিটনেস নিয়ে এক প্রশ্নের জবাবে ইমাদ বলেন, মেগা ইভেন্টের জন্য ১০০% ফিটনেস পেতে কঠোর পরিশ্রম করছেন তিনি। আশাবাদী সবকিছুই তার পক্ষে আসবে।

তিনি বলেন, টুর্নামেন্টের জন্য আমি প্রস্তুত। দেশের জন্য সর্বোচ্চটা নিংড়ে দিতে চেষ্টা করব।

আগামী ২৩ এপ্রিল ৮৩ দিনের সফরে ইংল্যান্ডে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। সফরে ইংল্যান্ডের স্বাগতিকদের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবেন সরফরাজ বাহিনী।

দ্বিপক্ষীয় সিরিজ শেষে ২০১৯ বিশ্বকাপে অংশগ্রহণ করবেন তারা। উদ্বোধনী দিনের পরের দিন ৩১ মে কার্ডিফে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবেন বাবর-হাসনাইনরা। আর ১৬ জুন ভারতের বিপক্ষে লড়বেন তারা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com