Logo
ব্রেকিং :
গোয়ালন্দে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেকিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নগরকান্দায় পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার,পুলিশের সংবাদ সম্মেলন ঈশ্বরগঞ্জে বাসাবাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন দাম বাড়েনি মনোহরদীর মানুষ বিক্রির বাজারে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে শিক্ষকদের প্রশিক্ষণ দিতে হবে – শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিয়ের পর প্রথম প্রকাশ্যে প্রিয়াঙ্কা-নিক (ভিডিও)

রিপোর্টার / ৫২ বার
আপডেট সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০৩ ডিসেম্বর,সোমবার । ।

ভারতের যোধপুরের উমেদ ভবনে চলছিল বিয়ের অনুষ্ঠান। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড তারকা নিক জোনাসের বিয়ে উপলক্ষে গত দুদিন ধরে সেখানে চলছিল মহাযজ্ঞ।

বিয়ের দুই দিন সোমবার প্রথম প্রকাশ্যে এসেছেন এ তারকা জুটি। নিকের হাত ধরে নববধূ প্রিয়াঙ্কা প্রথম ক্যামেরার সামনে আসেন। তারা প্রকাশ্যের আসার সঙ্গে সঙ্গে শুরু হয় পাপারাতজিদের ফ্ল্যাশ যুদ্ধ।

সিঁথিতে লম্বা করে সিঁদুর টেনে সবুজ রঙের শাড়ি পরে হাঁটছিলেন প্রিয়াঙ্কা। তার হাতে ছিল এক গোছা চুড়ি। নতুন বউ সাজে অন্যরকম দেখাচ্ছিল এই দেশি-গার্লকে।

প্রিয়াঙ্কা-নিক যখন উমেদ ভবন থেকে বাইরে আসেন তখন তাদের মুখে ছিল চওড়া হাসি। কিন্তু ক্যামেরার ঝলকের চাপে বেশিক্ষণ থাকতে পারেননি তারা।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com