Logo
ব্রেকিং :
ভোলায় অবৈধ অটোরিক্সায় চাপায় এক পথশিশুর মৃত্যু কেন্দুয়ায় শীতার্থদের মাঝে রিপোর্টার্স ক্লাবের কম্বল বিতরণ আদমদীঘিতে চোলাই মদসহ গ্রেফতার ১ সান্তাহারে সাংবাদিক খোরর্শেদ আলমের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় মাইক্রোবাস চাপায় এক নারী নিহত চারদিনেও পরিচয় শনাক্ত ও মৃত্যুর রসহ্য উদঘাটন হয়নি অজ্ঞাত লাশের নাগরপুরে জাতীয় সাংবাদিক সংস্থা নতুন কমিটি গঠন ; সভাপতি আনোয়ার, সম্পাদক বাবু ঘিওরে ৯৭’ ব্যাচের শিক্ষার্থীদের ‘রজত জয়ন্তীতে’ র‌্যালি ও সংবর্ধনা অনুষ্ঠান দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী যুবলীগ দৌলতপুর থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্স আপ দৌলতপুর প্রেসক্লাব
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে নির্বাচনী প্রচারণায় আসছেন

রিপোর্টার / ৭৮ বার
আপডেট বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক::১২ ডিসেম্বর ,বুধবার ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পর্স্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর আড়াইটায় শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখবেন।

রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ।

মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় জানান, প্রধানমন্ত্রী ও দেশরতœ জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ১৫/২০ টি নির্বাচনী জনসভা করবেন তার মধ্যে পাটুরিয়া ঘাটে ১ টি । আমি সেই অর্থে বলবো মানিকগঞ্জ-১ আসনের জনগন খুবই ভাগ্যবান প্রধানমন্ত্রী যে এলাকায় আসে ঐ এলাকার উন্নয়ন আরো বেগবান হয় । পাটুরিয়া ঘাটে নির্বাচনী জনসভা সফল করতে সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি ও নির্বাচনী সমাবেশে জনস্রোতে ঘটাতে বিভিন্ন এলাকায় গভীর রাত পযর্ন্ত নেতাকর্মিদের সাথে মতবিনিময় করেন । তিনি জানান, মানিকগঞ্জবাসষ্ট্যান্ড,ধামরাই,সাভার সহ বেশ কয়েকটি পথসভায় অংশ নেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com